শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

প্রবাসীর স্ত্রীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২১  

ফতুল্লা থেকে ঢাকার কেরানীগঞ্জে নিয়ে প্রবাসীর স্ত্রীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগে আকাশ নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে তাকে ফতুল্লা থানার শারজাহান রি রোলিং এলাকা থেকে গ্রেফতার করা হয়। আকাশ শরিয়তপুর জেলার নড়িয়া থানার চরমোহন লাউরানির সোবহান হাওলাদারের ছেলে ও ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের চুন কুটিয়ার সোহাগের বাড়ীর ভাড়াটিয়া।

 

এর আগে প্রবাসীর স্ত্রী বাদী হয়ে অপহরণ করে আটকে রেখে একাধিকবার ধর্ষণের অভিযোগ এনে গ্রেফতারকৃত আকাশ ও সহায়তার অভিযোগে তার বোন ফাতেমাকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। মামলায় বাদী অভিযোগ করেন, বাদীর স্বামী প্রবাসী। তার চার সন্তানকে নিয়ে লালপুর এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন। গ্রেফতারকৃত আকাশ তার স্বামীর নিকটাত্নীয় হওয়ার সুবাধে প্রায়সময় মোবাইল ফোনে কথা ও তার লালপুরস্থ বাসায় আসতো।

 

সেপ্টেম্বর মাসের ১৩ তারিখ সকাল ৮ টার দিকে আকাশ এবং তার বোন তার বাসায় আসে। এক পর্যায়ে তাকে তার বাসা থেকে সিএনজিতে করে মিথ্যার আশ্রয় নিয়ে কৌশলে কেরানীগঞ্জে গ্রেফতারকৃতের ভাড়া বাসায় নিয়ে যায়। বাসায় পরিবারের কোন সদস্য দেখতে না পেয়ে বাদী চলে আসতে চাইলে গ্রেফতারকৃত আকাশ তাকে জানায় তার মা চলে আসবে। বিকেলের দিকে বাদী চলে আসতে চাইলে তাকে ভয় ভীতি প্রদর্শন করে রাত্রি যাপন করতে বাধ্য করে। সে থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত গ্রেফতারকৃত আকাশ বাদীকে একাধিকবার ধর্ষণ করে। ২০ তারিখ রাতে পালিয়ে নিজ বাসা লালপুরে চলে আসেন।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা ও ফতুল্লা মডেল থানার এসআই হুমায়ন কবির জানায়, ধর্ষণকারীর কবল থেকে পালিয়ে এসে ভুক্তভোগী নারী ফতুল্লা থানায় মামলা দায়ের করেছে। মামলার প্রধান আসামি আকাশকে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুর বারোটার দিকে ফতুল্লা থানার শিয়াচর লালখাঁ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। মামালায় অভিযুক্ত অপর আসামিকে গ্রেফতার অভিযান অব্যহাত রয়েছে বলে তিনি জানান।

এই বিভাগের আরো খবর