বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

ফতুল্লা থানা বিএনপি’র যুগ্ম আহবায়ক হলেন শহিদুল্লা

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২৩  

 

নব গঠিত ফতুল্লা থানা বিএনপি’র যুগ্ম আহবায়ক হলেন হাজী মো: শহিদুল্লা। শনিবার (৪ ফেব্রুয়ারি) জেলা বিএনপি’র আহবায়ক মুহাম্মদ গিয়াসউদ্দিন ও সদস্য সচিব গোলাম ফারুক খোকন স্বাক্ষরিত এক বিবৃততিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। হাজী মো: শহিদুল্লা সাংবাদিকদের জানান, নতুন দায়িত্ব পেয়ে আমি অনেক আনন্দিত।

 

 

এজন্য দলের জেলা বিএনপি’র আহবায়ক মুহাম্মদ গিয়াসউদ্দিন ও সদস্য সচিব গোলাম ফারুক খোকন সহ সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। দলের সকল নেতা-কর্মীর কাছে দোয়া চাই, আমি যেন দলের অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি।

 

 

তিনি যুগ্ম আহবায়ক নির্বাচিত হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দলীয় বিভিন্ন স্তরের নেতাকর্মী, সমর্থক ও তার শুভাকঙ্ক্ষীরা। উল্লেখ্য, ফতুল্লা থানা বিএনপির ৫১ সদস্য বিশিষ্ঠ নতুন আহ্বায়ক কমিটির ঘোষলা দিয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। নতুন কমিটিতে আহ্বায়ক করা হয়েছে শহিদুল ইসলাম টিটুকে ও ডঃ আব্দুর বারী ভুইয়াকে সদস্য সচিব।

 

 

কমিটিতে অন্য যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছে- সুলতান মাহমুদ মোল্লা, আলাউদ্দিন খন্দকার শিপন, রিয়াদ মোহাম্মদ চৌধুরী, মো: বিল্লাল হোসেন, লোকমান হোসেন, নজির আহাম্মদ, মঈনুল ইসলাম রতন, মো: হাসান আলী, মাহবুবুর রহমান সুমন। এছাড়া আহ্বায়ক কমিটিতে ৩৭ জন সদস্য রয়েছেন। এন.এইচ/জেসি

এই বিভাগের আরো খবর