বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১

ফতুল্লার গাবতলীতে পঙ্গু ছোট ভাইকে পিটিয়ে হত্যার চেষ্টা

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৩  



ফতুল্লা থানার গাবতলী এলাকায় অসহায় পা হারানো পঙ্গু এমদাদুল হক অপুকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে তার আপন বড় ভাই। পৈত্রিক ভিটা দখল করার জন্য প্রকাশ্যে রাস্তায় ফেলে এক পা হারানো অপুকে নির্মমভাবে পিটিয়েছে তারই বড় ভাই মনজুরুল হক টিটু, অপ ভাই এহসানুল হক সুপ্রিত এবং বোন নাজমুন্নাহার মলি।

 

 

তাদের সঙ্গে এলাকার সন্ত্রাসীরা ছিলো। যার ভিডিও ফুটেজ এরই মাঝে ফেসবুকে ভাইরাল হয়েছে। ২৭ জানুয়ারী এই ঘটনা ঘটে এবং এই ঘটনায় ফতুল্লা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন আহত অপু। কিন্তু রহস্যজনক কারনে পুলিশ এ ব্যাপারে কোনো ব্যাবস্থাই নিচ্ছে না।

 

 

তাই অপু সহ এলাকাবাসী ধারনা করছেন তার ভাই টিটু একজন জার্মান প্রবাসী এবং সে বহু টাকার মালিক। মোটা অংকের টাকা দিয়ে পুলিশকে ম্যানেজ করে নেয়ার কারনেই  কোনো রকম ন্যায় বিচার পাচ্ছে না অপু। অপু জানিয়েছে এর আগেও তার এই ভাই জার্মান থেকে এসে সন্ত্রাসীদের ভাড়া করে এবং নিজে উপস্থিত থেকে তাকে নির্মমভাবে মারধোর করেছে এবং হত্যা চেষ্টা চালিয়েছে।

 

 

কিন্তু তখনো ফতুল্লা থানা পুলিশ কোনো ব্যাবস্থা নেয় নাই। এখনো নিচ্ছে না। পঙ্গু অপু আরো জানিয়েছে তার বড় ভাই টিটু তাকে প্রকাশ্যে মারার সময় বলেছে ‘তোকে মেরে ফেলবো এবং তোকে বাড়িতে কোনো জায়গা দেবোনা।’ তোকে শেষ করে দেয়ার জন্য আমার যতো টাকা লাগে আমি খরচ করবো। পুলিশকে যতো টাকা দিতে হয় দেবো। এখন সেটাই হচ্ছে।

 

 

অপু বলেন, আমার ঘরের দরজা ভেঙ্গে আমাকে টেনে হিচরে রাস্তায় বের করে নির্মম ভাবে পিটানোর পরেও পুলিশ কোনো ব্যাবস্থা নিচ্ছে না। পুলিশ উল্টো আসামীদের পক্ষ নিয়ে আমাকে ধমকাচ্ছে। যদি ঘটনার টাটকা প্রমাণ রয়েছে। পুলিশও ভিডিও ফুটেজ দেখেছে। কিন্তু তারপরেও অপরাধীদের বিরুদ্ধে কোনো ব্যাবস্থা না নিয়ে উল্টো আমাকে হয়রানী করছে।

 

 

অপু আরো জানান গাবতলী এলাকারও কিছু সন্ত্রাসী তার বড় ভাই টিটুর কাছ থেকে টাকা খেয়ে তাকে সহায়তা করছে। ওই দিন এই হামলার সময় ওই সন্ত্রাসীরা সঙ্গে ছিলো। তাই তিনি তার স্ত্রী-সন্তানদের নিয়ে চরম নিরাপত্তাহীনতার মাঝে বসবাস করছেন। পুলিশ কোনো ব্যাবস্থাই নিচ্ছে না। তাই অবিলম্বে তিনি নারায়ণগঞ্জের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলের হস্তক্ষেপ কামনা করেছেন।   এন.এইচ/জেসি

এই বিভাগের আরো খবর