শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

ফতুল্লায় ইজিবাইক ছিনতাইয়ের সময় যুবক আটক

ফতুল্লা প্রতিনিধি

প্রকাশিত: ১২ এপ্রিল ২০২৩  



ব্যাটারী চালিক ইজিবাইক ছিনতাইয়ের সময় হাতেনাতে আটক হয়েছে এক ছিনতাইকারী। এ সময় ছিনতাইকারীর কাছ থেকে একটি সুইচ গিয়ার চাকু জব্দ করা হয়েছে। নারায়ণগঞ্জের ফতুল্লার পিলকুনী জোড়া মসজিদ এলাকায় মঙ্গলবার ভোরে এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের সাথে জড়িত আরও ২ জন পালিয়ে গেছে। ছিনতাইকারীর নাম আল আমিন (১৮)।

 

 

সে ফতুল্লা ইউনিয়নের কোতালেরবাগ এলাকায় থাকেন বলে জানা গেছে। পলাতক ২ জনের নাম নূরুজ্জামান (২০) ও আলমগীর (২২)। তাদের বাড়ি শিয়াচরের তক্কারমাঠ এলাকায়। ইজিবাইক চালক হানিফ জানান, ভোরে রিকশা নিয়ে বের হওয়ার পর ফতুল্লার বিসিক এলাকা থেকে ৩ জন পিলকুনি জোড়া মসজিদ যাওয়ার জন্য রিকশাটি ভাড়া করেন।

 

 

জোড়া মসজিদ এসে পৌঁছাতেই রিকশাটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। ধস্তাধস্তির এক পর্যায়ে স্থানীয় লোকজন দেখতে পেয়ে ঘটনাস্থলে যায়, মানুষের উপস্থিতি টের পেয়ে নূরুজ্জামান ও আলমগীর পালিয়ে যেতে সক্ষম হয়েছে। এ সময় ছিনতাইকারী আল আমিনকে আটক করে এলাকাবাসী। এসময় সুইচ গিয়ার চাকু জব্দ করা হয়েছে।

 

 

পরে জরুরী সেবা নম্বর ৯৯৯ এ ফোন করলে ফতুল্লা মডেল থানা পুলিশ এসে ছিনতাইকারীকে নিয়ে যায়। ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রিজাউল হক দিপু জানান, ছিনতাইকারীকে আটক করে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এন.হুসেইন/জেসি

এই বিভাগের আরো খবর