বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

ফতুল্লায় চোরাইকৃত ট্যাংকলড়ী উদ্ধার

ফতুল্লা প্রতিনিধি

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২৩  

 

ফতুল্লার সরকারি তেল ডিপো যমুনা গেইট থেকে জ্বালানী তেলসহ চুরি হওয়া ট্যাংকলড়ী (নারায়ণগঞ্জ ঢ-০১-০০৬৯) কাঁচপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। তবে ট্যাংকলড়ীতে ছিলোনা জ্বালানী তেল। চোরেরা ৯ হাজার লিটার জ্বালানী তেল (ডিজেল) চুরি করে খালি ট্যাংকলড়ীটি ফেলে রেখে যায় বলে জানা গেছে। গত শুক্রবার ভোর রাত তিনটার দিকে ফতুল্লার সরকারি তেল ডিপো যমুনা গেইট থেকে ৯ হাজার লিটার জ্বালানী তেল ডিজেল সহ ট্যাংকলড়ীটি চুরি করে নিয়ে যায় অজ্ঞাত চোর। এ ঘটনায় ট্যাংকলড়ীর মালিক মো. উজ্জল বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

 

ট্যাংকলড়ীর মালিক উজ্জল জানায়, বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে যমুনা তেল ডিপো হতে ৯ হাজার লিটার জ্বালানী তেল উত্তোলন করে ট্যাংকলড়ীটি ডিপোর সামনে রাখা হয়। পরবর্তীতে শুক্রবার সকাল ছয়টার দিকে ট্যাংকলড়ীর চালক ও তার সহোযোগী যমুনা গেইট এলাকায় এসে দেখতে পায় যে ডিজেল ভর্তি ট্যাংকলড়ীটি যথাযথ স্থানে নেই। পরে তারা ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এক পর্যায়ে তারা বিকেলের দিকে জানতে পারেন একটি ট্যাংকলড়ী কাঁচপুর এলাকায় পরিত্যাক্ত অবস্থায় পরে রয়েছে। সেখানে গিয়ে তারা পরিত্যক্ত অবস্থায় জ্বালানী তেল (ডিজেল) বিহীন পরে থাকা ট্যাংকলড়ীটিকে শনাক্ত করেন।

 

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক শহিদুল ইসলাম জানায়, ট্যাংকলড়ীতে থাকা ডিজেল নিয়ে গিয়ে ট্যাংকলড়ীটি কাঁচপুর এলাকায় ফেলে রেখে যায় চোরেরা। তিনি সেখান থেকে ট্যাংকলড়ীটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছেন। চুরি করে নিয়ে যাওয়া জ্বালানী তেল ও জড়িতদের সনাক্তসহ গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর