শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

ফতুল্লায় দেয়াল ধসে গর্ভবর্তী নারীর মৃত্যু

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২১  

ফতুল্লার মাসদাইর এলাকায় দেয়াল চাপায় ময়না বেগম (২৫) নামে এক গর্ভবর্তী নারীর মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে ওই নারীর বাবা। তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

 

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লার মাসদাইর তালা ফ্যাক্টরী এলাকায় হুমায়ুন মিয়ার জমির দেয়াল সড়কে হেলে পড়ে এদূর্ঘটনা ঘটে। নিহত ময়না বেগম মাসদাইর তালা ফ্যাক্টরী মোড় এলাকার ফকির চাঁনের বাড়ির ভাড়াটিয়া এবং রিপন মিয়ার স্ত্রী। তাদের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার মজিদপুর দয়াহাটি গ্রামে।

 

নিহত ময়না বেগমের স্বামী রিপন মিয়া জানান, আড়াই মাসের গর্ভবর্তী ময়না বেগম ও তার শশুর জিন্নত আলী (৬০) আত্মীয়র বাড়ি থেকে মাসদাইরে তাদের ভাড়া বাসায় রিকশা যোগে ফেরার পথে হুমায়ুন মিয়ার জমির কাছে আসামাত্রই পুরনো দেয়াল হেলে পড়ে। এসময় রিকশা চালক লাফিয়ে নিরাপদে যেতে পারলেও ময়না ও তার বাবা দেয়ালের নিচে চাপা পড়ে। 

 

পরে স্থানীয় লোকজন দ্রুত তাদের দুজনকে শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ময়নাকে মৃত ঘোষনা করেন এবং তার বাবাকে দ্রুত ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করেন। তার পায়ে মারাত্মক আঘাত লেগেছে।

 

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ গিয়েছে। বিষয়টি তদন্ত চলছে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।
 

এই বিভাগের আরো খবর