বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

ফতুল্লায় পিতা-পুত্রকে কুপিয়ে জখম থানায় অভিযোগ

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৪ আগস্ট ২০২১  

ফতুল্লার ভোলাইল এলাকায় পূর্ব শক্রুতার জের ধরে প্রান ও অলটাইম কোম্পানীর ডিস্ট্রিবিউটার মো. বাবুল মিয়া (৪১) ও তার পুত্র মো. কাউছার (১৮)কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষ বিরুদ্ধে। আহত পিতা- পুত্র নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছে।

 

গত শুক্রবার রাত বারটার দিকে ভোলাইল জিন্নাত মেম্বারের বাড়ির সামনে এই ঘটনাটি ঘটে। এই ঘটনায় ফতুল্লা মডেল থানায় আহত মো. বাবুল মিয়া বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

 

আহত বাবুল মিয়া জানান, বেশ কিছুদিন ধরে প্রতিপক্ষ মাসদাইর ঘোষেরবাগ এলাকার নাছির উদ্দিন নান্নু তার পুত্র সেলিম খানপুর জোড়া পানির টাংকি এলাকার নাছির উদ্দিন এর পুত্র নাহিদ এর সাথে বিরোধ চলছিলো। কিন্তু বিষয়টি পারিবারিক ভাবে মিমাংসা করা হলেও প্রতিপক্ষ তা মানতে নারাজ। 
পরবর্তিতে নাছির উদ্দিনের পুত্র নাহিদের নেতৃত্বে শুক্রবার রাতে ভোলাইল বাবুল মিয়ার গোডাউনে হামলা চালিয়ে তাদেরকে আহত করে।

 

এসময় হামলাকারীরা নগদ ৩,৭৫০০০ টাকা সহ দুইটি দামী মোবাইল ফোন নিয়ে যায়। হামলাকারীরা ধারালো অস্ত্রের আঘাতে বাবুল মিয়া ও তার পুত্র কাউছার গুরুতর আহত হয়। পরে আহতরা নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছে। 

 

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরির্দশক মো. মোস্তফা কামাল খান ঘটনার সততা শিকার করে বলেন, এই ঘটনার একটি অভিযোগ পেয়েছি। আমরা তদন্ত করে এই ঘটনার সত্যতাও পেয়েছি। আসামীদের ধরতে অভিযান অব্যহত রয়েছে।       
 

এই বিভাগের আরো খবর