বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

ফতুল্লায় বাসা থেকে ডেকে নিয়ে গলাকেটে হত্যা

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২১  

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় বাসা থেকে ডেকে নিয়ে সুজন ফকির (৪৫) নামের এক মিশুক চালককে নৃসংশভাবে গলাকেটে হত্যা করা হয়েছে। শনিবার সকাল ৮টার দিকে ফতুল্লার নয়াবাজার মুসলিম নগর এলাকায় ঘটনাটি ঘটে। নিহত সুজন নাটোরের গুরুদাসপুরের রামাগাড়ি এলাকার আমজাদ হোসেন টগরের ছেলে। সে ফতুল্লার নবীনগর এলাকার শাহ আলমের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো। নিহতের ছেলে সজীব বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

 

এলাকাবাসী জানায়, সুজন এক সময় গার্মেন্টেসের শ্রমিক ছিল। কিন্তু তার পলিপাসের অপারেশন হওয়ায় ধূলাবালির কাজ করতে সমস্যা হওয়ায় সে ১৫ অক্টোবর শুক্রবার সকাল থেকেই মিশুক চালানো শুরু করে। আর তার একদিন পর অর্থাৎ শনিবার সকাল ৭টায় একটি ফোন পেয়ে সুজন বাসা থেকে বের হয়। তবে শনিবার সে গ্যারেজ থেকে মিশুক বের না করে একটি গাড়িতে সুজনসহ ৩জন আসে নয়াবাজার মুসলিম নগর এলাকায়। এরপরই তার হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন স্বজনরা। তার মরদেহের পাশে স্থানীয় শতশত উৎসুক জনতার ভিড় জমে যায়। পরে ফতুল্লা থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

 

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, নিহত সুজন আগে গার্মেন্টস শ্রমিক ছিলেন এবং বর্তমানে তিনি বেকার। সুজনকে বাসা থেকে ডেকে এনে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। এ বিষয়ে নিহতের ছেলে সজীব বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ঘাতকদের গ্রেপ্তারে পুলিশের অভিযান শুরু হয়েছে বলেও জানান তিনি।

এই বিভাগের আরো খবর