শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

ফতুল্লায় যুব সমাজের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশুদিবস পালন

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২১ মার্চ ২০২৩  




সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশুদিবস উপলক্ষে সামজিক ও সেবা মূলক সংগঠন আলোকিত যুব সমাজ নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও কেক কেটে পালন করা হয়েছে।

 

 

 

২০ মার্চ সোমবার বিকালে ফতুল্লা আজমতপুর ইউনাইটেড ক্লাবে আয়োজিত অনুষ্ঠানে সংগঠনের সভাপতি শফিকুর রহমান হিমেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আশিকুর রহমান আশিকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আসাদুজ্জামান, বিশেষ অতিথি ছিলেন এনায়েতনগর প্যানেল চেয়ারম্যান হাজী সালাউদ্দিন আহমেদ।

 

 

ইউনাইটেড ক্লাবের সাবেক সভাপতি আলহাজ্ব তোফাজ্জল হোসেন তাপু, দৈনিক কালের কন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি দিলিপ কুমার মন্ডল, সমাজ সেবক হাবিবুর রহমান হাবু সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ফতুল্লার বিভিন্ন এলাকার ১৫ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ গ্রহন করে।

 

 

 

বিচারকের দায়িত্ব পালন করেন নারায়ণগঞ্জ চারুকলা সহকারী অধ্যাপক শহিদ আহম্মদ মিঠু ও প্রভাষক মোঃ কামরুজ্জামান,পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। সার্বিক তত্বাবধানে ছিলেন সংগঠনের নেতৃবৃন্দদের  মধ্যে মশিউর রহমান সাব্বির, মো. জামান,মো. ছাহিল,মো. পাবন, সাইফুল্লাহ আশিক। এন.হুসেইন/জেসি

এই বিভাগের আরো খবর