মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

ফতুল্লায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২২ জুন ২০২১  

নারায়ণগঞ্জের ফতুল্লায় মোঃ মাহাবুব (৩৫) নামের এক হত্যা মামলার আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১১। সোমবার (২১ জুন) রাতে হাজীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। পশ্চিম হাজীগঞ্জ ওয়াবদারপুর এলাকার মৃত আব্দুল আলীর ছেলে মাহাবুব। ফতুল্লার মোঃ হৃদয় (২৫) হত্যা মামলার ৩নং এজাহারনামীয় আসামী ছিল তিনি। মঙ্গলবার (২২ জুন) দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১’র সদর দপ্তর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

 

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, মোঃ হৃদয় (২৫) নামক এক যুবককে পরিকল্পিতভাবে হত্যা করে ফতুল্লা থানাধীন হাজীগঞ্জ স্কুলের সামনে বৃষ্টি জমাট পানির উপরে ফেলে রেখে পালিয়ে যায়। নিহত মোঃ হৃদয় (২৫) ইলেকট্রিকের কাজ করতো। উক্ত হত্যাকান্ডের ঘটনায় নিহতের ভাই মোঃ রনি ফতুল্লা থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-৬৬ । এই নির্মম ও বর্বরোচিত হত্যাকান্ডের ফলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

 

এরই প্রেক্ষিতে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল হাজীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান পরিচালনা করে এজাহারনামীয় ৩নং আসামী মোঃ মাহাবুবকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীকে ফতুল্লা থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
 

এই বিভাগের আরো খবর