শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

ফতুল্লায় শ্রমিকদলের উদ্যোগে জিয়ার ৪২তম শাহাদাত বার্ষিকী পালন

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১ জুন ২০২৩  



বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী পালন করেছে ফতুল্লা থানাধীন ৪টি ইউনিয়নের জাতীয়তাবাদী শ্রমিক দলের নেতৃবৃন্দ। ৩০ মে মঙ্গল সকাল থেকে চারটি ইউনিয়নে জেলা শ্রমিকদলের সভাপতি কুতুবপুর ইউপির সাবেক মেম্বার মো.মন্টু মিয়া ও সাধারণ সম্পাদক মো.মজিবুর রহমান ফতুল্লা থানার ৪টি ইউনিয়নে ৮টি স্পর্টে গিয়ে দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরন ও দোয়া অংশ গ্রহন করেছেন।

 

 

দুপুর ১২টায় ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের তক্কারমাঠ এলাকায় জেলা শ্রমিকদলের অর্থ বিষয়ক সম্পাদক মো,শাহআলম পাটোয়ারীর আয়োজনে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়েছে। কাশিপুর ইউনিয়নের হাজিপাড়া এলাকায় ইউনিয়ন শ্রমিকদলের সভাপতি মো.জামিল হোসেন ও সাধারন সম্পাদক মো.মামুনের আয়োজনে শহীদ জিয়ার রুহের মাগফেরাত কামনা মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

 

 

এ সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি মো.মামুন,সাংগঠনিক সম্পাদক মো.রেজাউলসহ শ্রমিকদলের অন্যান্য নেতৃবৃন্দ। পরে দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়েছে। এনায়েতনগর ইউনিয়ন শ্রমিকদলের সভাপতি মো.আলআমিনের উদ্যোগে নবীনগর এলাকায় শহীদ জিয়ার শাহাদাত বার্ষিকী পালন করা হয়।

 

 

বক্তাবলী ইউনিয়ন শ্রমিকদলের সভাপতি মো.জসিমউদ্দিনের আয়োজনে শহীদ জিয়ার শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি মো.সিরাজুল, সিনিয়র সহ-সভাপতি মো.জাকির, আবদুল মালেক, যুগ্ম সম্পাদক মো.বাবুল প্রমুখ। পঞ্চবটী শীষমহল এলাকায় জেলা শ্রমিকদলের সহ-সভাপতি আবদুল মান্নান মুন্সির উদ্যোগে শহীদ জিয়াউর রহমানের শাহাদাত বাষিকী পালন করা হয়েছে।

 

 

এ সময় উপস্থিত ছিলেন মো.ডালিম ও মো.আল আমিন প্রমুখ। এনায়েতনগর ইউনিয়ন শ্রমিকদলের সাধারন সম্পাদক মো.সেলিম মাহমুদের উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন,জেলা শ্রমিকদলের সাবেক সভাপতি মো.নাসিরউদ্দিন, জেলা শ্রমিকদলের সহ-সভাপতি মো.কিসমত,সদস্য জামাল হোসেন, মো.ইউসুফ, রাজিব, মো.হানিফ, মো.দিপু, মো.আল আমিন, রাজু আহম্মেদ মো.রাসেল, সাগর, মো.মামুন, সাইফুল, রহমান ও শান্ত প্রমুখ।  এন. হুসেইন রনী/ জেসি
 

এই বিভাগের আরো খবর