বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১

ফতুল্লায় হেরোইন-ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৪ জুলাই ২০২২  

ফতুল্লায় ইয়াবা ও হেরোইন সহ মো. ইয়ার হোসেন পিন্টু ওরফে কাইল্লা পিন্টু (৩০) ও মো. মাসুম মিয়া (৩৫) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত মো. ইয়ার হোসেন পিন্টু ওরফে কাইল্লা পিন্টু ফতুল্লা মডেল থানার রঘুনাথপুরের কমর আলী মাদবা বাড়ীর ভাড়াটিয়া মো. আব্দুল আজিজের পুত্র ও মো. মাসুম একই এলাকার করম আলী মাদবরের পুত্র।

 

শনিবার (২ জুলাই) দিবাগত মধ্য রাতে তাদেরকে ফতুল্লার থানা সীমান্তের রঘুনাথপুরস্থ মিলু মিয়ার রিক্সা গ্যারেজ এর সামনের পাকা রাস্তায় অভিযান চালিয়ে তাদের কে গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে পুলিশ ১২৫ পুরিয়া হেরোইন ও ১০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ইমানুর সঙ্গীয় ফোর্স সহ ফতুল্লা থানার রঘুনাথপুরস্থ মিলু মিয়ার রিক্সা গ্যারেজ এর সামনের পাকা রাস্তায় অভিযান চালিয়ে কাইল্লা পিন্টু ও মাসুম কে গ্রেফতার করে। এ সময় তাদের নিকট থেকে ১২৫ পুরিয়া হেরোইন ও ১০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

 

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ইমানুর জানায়, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেছে।
 

এই বিভাগের আরো খবর