শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

ফরাজীকান্দায় জাকির চেয়ারম্যানের  উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২২ মার্চ ২০২৩  



আসন্ন পবিত্র মাহে রমজানকে ঘিরে আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ জাকির  হোসেন চেয়ারম্যানের নিজস্ব অর্থায়নে ফরাজীকান্দায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

 

মঙ্গলবার (২১ মার্চ) সকাল ৯ টায় কাশিপুর ফরাজীকান্দা মসজিদ সংলগ্ন এলাকায় ইফতার বিতরন করেন কুঁড়েরপাড় শেখ রাসেল আর্দশ উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি ও আইডিয়াল ফাইবার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিরেক্টর আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন।

 

 

এ সময় উপস্থিত ছিলেন সমাজসেবক আলহাজ্ব মো. জয়নাল আবেদীন, মো. হাবিবুর রহমান, আলহাজ্ব সলিম  মোল্লা,ডা. আসলাম সরদার, আলহাজ্ব নান্নু মুন্সি, মো. মাইনুদ্দিন, সদর থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক  মো. ওমর ফারুক, নুরুল আমিন,মাওলানা হাসান মোল্লা, মো. মোহসিন, মো. ইমরান, মো. জহিরউদ্দিন প্রমুখ।

 

 

আলহাজ্ব মো. আনোয়ার হোসেন বলেন, আলীরটেক ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ জাকির  হোসেন সাহেব তার নিজস্ব অর্থায়নে আলীরটেক ও কাশিপুর ইউনিয়নের ফরাজীকান্দা বাসীর মাঝে ইফতার সামগ্রী বিতরণকরে আসছেন।

 

 

তিনি আপনাদের দোয়া ও ভালবাসা স্বরূপ এটি প্রতিবছর বিতরণ করেন।আপনারা তার জন্য দোয়া করবেন যেন তিনি সবসময় আপনাদের পাশে থাকতে পারেন। ফরাজীকান্দা তরুণ সমাজ (এফটিএস) এর সার্বিক তত্ত্বাবধানে ১৬৫০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এন.হুসেইন/জেসি