বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২১  

জাতির জনক বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র ও জননেত্রী বঙ্গকন্যা দেশরত্মী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অত্যন্ত আদরের ছোট ভাই শেখ রাসেল এর ৫৮তম জন্মদিন উপলক্ষ্যে জাতীয় শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলা কমিটির উদ্যোগে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

 

সোমবার (১৮ অক্টোবর) সকালে জেলা মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা ও ১৫ই আগষ্টের কালো রাত্রীতে নিহত বঙ্গবন্ধুসহ পরিবারের সকল সদস্যের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

 

আলোচনা ও দোয়া শেষে বণার্ঢ্য র‌্যালী নিয়ে নেতৃবৃন্দরা শেখ রাসেল পার্কে অবস্থিত শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পস্থবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ডাঃ সেলিনা হায়াৎ আইভী। পরে কেক কেটে জেলা শ্রমিক লীগের নেতৃবৃন্দরা শেখ রাসেল এর জন্মদিন উদযাপন করেন।

 

এছাড়াও বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা রহমান ছাড়াও আরো উপস্থিত ছিলেন, জেলা শ্রমিক লীগ নেতা মোঃ আব্দুছ সালাম, মোঃ মাঈনউদ্দিন আহম্মেদ বাবুল, মোঃ আখতারুজ্জামান, আলহাজ¦ মোঃ হূমায়ন কবির, ফিরোজ কায়ছার আজম, মোঃ শহিদুল্লাহ, মোঃ বাহাউদ্দিন, মোঃ শাহ আলম, মোঃ মাহমুদুল হাসান আরাফাত, মোঃ সাহাবুদ্দিন ও মোঃ সবুজ শিকদার প্রমুখ।

এই বিভাগের আরো খবর