শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

বঙ্গবন্ধু`র জন্মদিনে জেলা-মহানগর স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধাঞ্জলী

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩  

 

জাতীয় শিশু দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ১০৩ তম জন্মদিন উপলক্ষ্যে জেলা মহানগর স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়। একই সাথে মিলাদ, দোয়া ও কেক কেটে উদযাপন করা হয়।

 

শুক্রবার (১৭ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে নগরীর ২নম্বর রেলগেট জেলা মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ই আগষ্ট নিহত সকল শহীদদের মাগফেরত কামনা করা হয়। একই সাথে নিহত সকল মুক্তিযোদ্ধা, জাতীয় চার নেতার রূহের মাগফেরাত কামনা করা হয়। সেই সাথে বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন প্রতিমন্ত্রী পদমর্যাদা প্রাপ্ত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

 

দোয়া শেষে আলোচনা সভায় নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী মোস্তাফিজুর রহমান মাসুম বলেন, নারায়ণগঞ্জ স্বেচ্ছাসেবক লীগকে শক্তিশালী করার জন্য কাজ করে যাচ্ছি। সেই সাথে আগামী নির্বাচনে নৌকার প্রার্থীদের পক্ষে কাজ করার জন্য এখন থেকে প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন থানায় সম্মেলন করে কমিটি হচ্ছে। সম্মেলন গুলোতে কেন্দ্রীয় নেতাদের সাথে থেকে আমরা সহযোগিতা করে যাচ্ছি। সেই সাথে দলকে সু সংগঠিত করছি। আগামীতে আমি জেলা স্বেচ্ছাসেবক লীগের দায়িত্বে আসলে নারায়ণগঞ্জ স্বেচ্ছাসেবক লীগকে সারাদেশে মডেল হিসেবে গড়ে তুলবো।

 

এসময় মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী শফিকুল ইসলাম সফিক বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নে অংশীদার হওয়ার জন্য কাজ করে যাচ্ছি। সিদ্ধিরগঞ্জ স্বেচ্ছাসেবক লীগকে সু সংগঠিত করার জন্য তৃনমূল পর্যায়ে নেতা কর্মীদের ঐক্যবদ্ধ করে যাচ্ছি। কিন্তু এখন দেখি সম্মেলনে কতিপয় কিছু ব্যক্তি নেতা হওয়ার জন্য বিভিন্ন জায়গায় দৌড়ঝাঁপ করছেন। এছাড়া আমাকে দমিয়ে রাখার জন্য সেখানে একটি পক্ষ নানা ভাবে ষড়যন্ত্র করছে। আমি সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে দলকে এগিয়ে নিতে চাই।

 

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি প্রার্থী কায়কোবাদ রুবেল, জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই, আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি এড. আসাদুজ্জামান, সাবেক যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জ্বল, আরও উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মাহমুদুল হাসান দুলাল, জুয়েল রানা, রাসেল, মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা গার্নেল সহ জেলা ও মহানগেরর আওতাধীন প্রতিটি ইউনিটের বিপুল সংখ্যক নেতাকর্মী।

এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর