শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

বন্দরে গৃহবধুকে এসিড নিক্ষেপ 

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২১  

নারায়ণগঞ্জের বন্দরে পলি রানী বর্মন নামে এক গৃহবধুকে এসিড ঢেলে আহত করেছে পাষান্ড স্বামী ও তার প্রেমিকা। এ ঘটনায় মঙ্গলবার রাতে বন্দর থানায় ভুক্তভোগী বাদী হয়ে দুজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। অভিযুক্তরা হচ্ছে, একরামপুর ইস্পাহানী এলাকার যাদব চন্দ্র বর্মনের ছেলে রাজন চন্দ্র বর্মন এবং একই এলাকার সুনীল বর্মনের মেয়ে শীলা রানী বর্মন।

 


মামলা সূত্রে জানা যায়, প্রায় ১৫ বছর পূর্বে বাদী পলি রানী বর্মনের (২৫) সাথে রাজন চন্দ্র বর্মনের (৩৪) বিয়ে হয়। তাদের সংসারে একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। কিছুদিন আগে শীলা রানী বর্মন (২৩) নামে এক মেয়ের সাথে পরকীয়ায় জড়ায় রাজন। এরপর থেকেই বাদীকে হত্যার হুমকি দিত সে। 

 


গত ১৯ সেপ্টেম্বর রাতে রাজন ঘরের চালে উঠে পলির গায়ে এসিড ঢেলে দেয়। এতে পলির শরীর পুড়ে যায়। তাকে দ্রুত উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়। মঙ্গলবার রাতে বাদী সুস্থ হয়ে বন্দর থানায় এসে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করে।  

 

বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার ডিউটি অফিসার উপ পরিদর্শক আসমা আক্তার বলেন, ভুক্তভোগী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। এই ঘটনায় আসামীদের কেউ এখন পর্যন্ত গ্রেপ্তার হয়নি। তাদের গ্রেফতারে অভিযান অব্যহত রেখেছে পুলিশ।

এই বিভাগের আরো খবর