বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

বন্দরে জাল সার্টিফিকেট ও পরিচয়পত্র তৈরির সরঞ্জামসহ আটক ১

বন্দর প্রতিনিধি

প্রকাশিত: ১৪ মার্চ ২০২১  

ডিজিটাল স্টুডিও অন্তরালে জাল র্সাটিফিকেট ও জাল জাতীয় পরিচয়পত্র তৈরির ব্যপক সরমজামসহ মিঠুন হোসাইন ওরফে ইয়াছিন ওরফে সাব্বির (২৭) নামে এক প্রতারককে আটক করতে সক্ষম হয়েছে র‌্যাব-৩ এর টিম। মিঠুন বন্দর উপজেলার পিচ কামতাল এলাকার জজ মিয়ার ছেলে।

 

শনিবার (১৩ মার্চ) বন্দর থানার লাঙ্গলবন্ধ এলাকার ইয়াছিন ডিজিটাল স্টুডিও নামক দোকানে এই অভিযান চালানো হয়।

 

এ সময় র‌্যাব ক্যবলসহ ১৭ ইঞ্চি মনিটরসহ ১টি ডেক্সটপ পিসি, ১টি ল্যামিনেটিং মেশিন, ১টি প্রিন্টার ও ১টি হার্ডডিক্স জব্দ করে। এ ব্যাপারে র‌্যাব-৩ সিপিএসসি টিকাটুলী উপপরিদর্শক আব্দুর রাজ্জাক বাদী হয়ে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং- ১৪(৩)২১। 

 

জানা গেছে, র‌্যাব-৩ সিপিএসসি টিকাটুলী উপপরিদর্শক আব্দুর রাজ্জাকের নেতৃত্বে একটি দল ঢাকা মহানগরী মতিঝিল শাপলা চত্বর এলাকায় অপারেশন ডিউটি করার সময় গোপন সংবাদে জানতে পারে বন্দর উপজেলার লাঙ্গলবন্ধ বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় ইয়াছিন ডিজিটাল স্টুডিওতে দোকান মালিক ব্যবসার অন্তরালে জাল র্সাটিফিকেট ও জাল জাতীয় পরিচয়পত্র তৈরি করে রমরমা ব্যবসা চালিয়ে আসছে।

 

এ সংবাদের প্রেক্ষিতে শনিবার সন্ধ্যায় ইয়াছিন স্টুডিওতে অভিযান চালায়। অভিযান অবৈধ কাজে ব্যবহৃত মেশিনসহ প্রতারক মিঠুনকে আটক করে বন্দর থানা পুলিশে সোর্পদ করে।

 

এ ব্যাপারে র‌্যাব-৩ আটককৃত প্রতারকের বিরুদ্ধে বন্দর থানায় মামলা রুজু করেন। পরে পুলিশ ওই মামলায় রোববার দুুপুরে তাকে আদালতে প্রেরণ করে।       
 

এই বিভাগের আরো খবর