শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

বন্দরে স্কুল ছাত্রীকে ধর্ষন চেষ্টায় লম্পট গ্রেপ্তার

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২১  

বন্দরে ১৪ বছরের এক স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টার ঘটনায় পুলিশ লম্পট মোহাম্মদ আলী (২১)কে আটক করেছে। গত ২১ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে বন্দর থানার দাঁশেরগাও এলাকায় অভিযান চালিয়ে ওই লম্পটকে আটক করা হয়। আটককৃত লম্পট মোহাম্মদ আলী বন্দর উপজেলার দাঁশেরগাও এলাকার আব্দুল মান্নান ওরফে তালু মিয়ার ছেলে বলে জানা গেছে।

 

এ ব্যাপারে ভূক্তভোগী স্কুল ছাত্রীর মা মাকসুদা বেগম বাদী হয়ে আটককৃত লম্পট মোহাম্মদ আলীকে আসামী করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। যার মামলা নং- ২৬(৯)২১। পুলিশ ভিকটিমকে উদ্ধার করে ২২ ধারায় ও আটককৃত লম্পটকে উক্ত মামলায় বুধবার সকালে আদালতে প্রেরণ করেছে।

 

জানা গেছে, বন্দর উপজেলার দাঁশেরগাও এলাকার ৮ম শ্রেণীর ছাত্রীকে তার নিজ ঘরের শয়ন কক্ষে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ভাবে ধর্ষনের চেষ্টা চালায় একই এলাকার লম্পট মোহাম্মদ আলী। পরে বিষয়টি ভূক্তভোগী স্কুল ছাত্রী তার মাকে জানালে এ ঘটনায় তার মা বাদী হয়ে ঘটনার ওই রাতে বন্দর থানায় মামলা দায়ের করে। মামলা দায়েরর পর মামলার তদন্তকারি কর্মকর্তা বন্দর থানার উপ-পরিদর্শক শাহআলমসহ সঙ্গীয় র্ফোস ধর্ষনের চেষ্টার ঘটনার ওই রাতেই দাঁশেরগাও এলাকায় অভিযান চালিয়ে লম্পট মোহাম্মদ আলীকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। 
 

এই বিভাগের আরো খবর