বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

বন্দরে কোরআন শরিফ অবমাননা করায় ৩ টিকটকার গ্রেফতার 

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০২১  

বন্দরে পবিত্র কোরআন শরিফ অবমাননা করে টিকটিক করার সময় স্থানীয় জনতা দুই কিশোরসহ ৩ জনকে গনধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেছে। গত ৩১ আগষ্ট মঙ্গলবার সন্ধ্যায় বন্দর থানার ২৫ নং ওয়ার্ডস্থ সোমবাড়িয়া বাজারস্থ বিআইডব্লিউটিএ ভাসমান জেটির সামনে থেকে এদেরকে আটক করে পুলিশে সোর্পদ করে জনতা।

 

এ ব্যাপারে বন্দর থানার উপ-পরিদর্শক শাহ আলম বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে বন্দর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। যার মামলা নং- ১(৯)২১। পুলিশ আটককৃতদের কাছ থেকে ১টি মোবাইল ফোন ও পবিত্র কোরআন শরিফ উদ্ধার। আটককৃতরা হলো নরসিংদী জেলার মনহরদী থানার মজিদুর এলাকার ও বর্তমানে সিদ্ধিরগঞ্জ থানার ভ’ইয়াপাড়া এলাকার আফসার উদ্দিন মিয়ার ভাড়াটিয়া  নজরুল ইসলামের ছেলে আবু সুফিয়ান (২৩) সুদূর মেহেরপুর জেলার গাগনী থানার নয়াপাড়া এলাকার ও বর্তমানে সিদ্ধিরগঞ্জ থানার ভূইয়াপাড়া এলাকার মাছুম মিয়ার ভাড়িাটিয়া বশির আলী ওরফে বিশাল মিয়ার ছেলে সোহেল (১৩) ও সুদূর লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার বালাপারা এলাকার বর্তমানে সিদ্ধিরগঞ্জ থানার ভূইয়াপাড়া এলাকার মৃত রাহেদুল ইসলামের ছেলে রিয়াদ (১৩)।

 

স্থানীয়রা গনমাধ্যমকে জানান, আটককৃতদের মধ্যে রিয়াদ টিকটক ভিডিও করার জন্য আমাদের পবিত্র কোরআন শরিফ শীতলক্ষা নদীতে ছুড়ে ফেলে দেয়। তাদের সাথে থাকা আবু সুফিয়ান নামে যুবক নদীতে ঝাঁপ দিয়ে কোরআন শরিফ উদ্ধার করে। এ দৃশ্য সোহেল নামে এক কিশোর মোবাইলে ভিডিও ধারন করে। বিষয়টি স্থানীয় এলাকাবাসীর নজরে পরলে তারা দ্রুত ঘটনাস্থলে এসে তাদেরকে আটক করে পুলিশে সোর্পদ করে। পরে পুলিশ আটককৃতদের উক্ত মামলায় বুধবার দুপুরে আদালতে প্রেরণ করেছে।