বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসো: এর নির্বাচনী পরিচিতি সভা

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৫ জুন ২০২১  

বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশন এর দ্বি-বার্ষিক নির্বাচন-২০২১ উপলক্ষে মাহবুব উদ্দিন আহমদ (বীর বিক্রম) ও ইঞ্জিনিয়ার মেহবুব কবির নেতৃত্বাধীন নৌ-যান ব্যবসা সমৃদ্ধি করার লক্ষ্যে ঐক্য পরিষদের নির্বাচনী আলোচনা ও প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (১৫ই জুন) রাতে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি মিলনায়তনে বিসিভোয়া এর সাবেক সভাপতি মাহবুব উদ্দিন আহমদের সভাপতিত্বে এবং সংগঠনের কার্যনির্বাহী সদস্য পদপ্রাথী মোঃ সোহাগ এর সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান।

 


তিনি বলেন, মাহবুব ও মেহবুব প্যানেল মুক্তিযুদ্ধের স্বপক্ষের প্যানেল। এই প্যানেল বিজয়ী হলে এই শিল্পের আরোও উন্নয়ন হবে। আমরা চাই এ প্যানেলটি বিজয়ী হোক। যদি কেউ এই প্যানেল থেকে বেইমানি করে তাহলে সে তার নিজের সাথে বেইমানি করবে। নারায়ণগঞ্জের ৩৬টি ভোট এবং এই প্যানেলের ২৫টি ভোট যদি আমরা পাই তাহলে এক-তৃতীয়াংশ ভোটে আমরা এগিয়ে যাবো এবং আমাদের জয় সুনিশ্চিত। 

 


সেলিম ওসমান আরো বলেন, আপনাদের এই প্যানেলের ভোট যেনো এদিক ওদিক না হয়। ঐই প্যানেলে যদি আপনার বাপও দাঁড়ায় তাহলেও ভোট দিবেন না। আপনারা সকল অঞ্চলের ভোটারদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ করুন। আমি চাই নারায়ণগঞ্জের ৩৬টি ভোটই মাহবুব-মেহবুব প্যানেলের জন্য। এই প্যানেল বিজয়ী হলে নারায়ণগঞ্জে আমরা প্রথমে আনন্দ উৎসব পালন করবো।

 

বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশন এর দ্বি-বার্ষিক নির্বাচন-২০২১ উপলক্ষে মাহবুব উদ্দিন আহমদ (বীর বিক্রম) ও ইঞ্জিনিয়ার মেহবুব কবির নেতৃত্বাধীন ঐক্য পরিষদের অন্যান্য প্রার্থীরা হলেন- লক্ষণ চন্দ্র ধর, মোঃ খুরশিদ আলম, মোঃ মাসুদ করিম, মোহাম্মদ আলী, মোঃ রেজাউল করিম, মোঃ রকিবুল আলম (দিপু), মোঃ আলী হোসাইন, একেএম সামসুজ্জামান, মোঃ মশিউর রহমান, আব্দুল মতিন তালুকদার, ইঞ্জিনিয়ার মোঃ বোরহান উদ্দিন শিকদার, মোঃ মোশারফ হোসেন, আব্দুল বাতেন রনি, মোঃ আনিসুর রহমান, মোঃ মিলন শিকদার, মোঃ আলমগীর হোসেন, আকন্দ মোঃ সোহরাব হোসেন, মোঃ শামিমুর রহমান শিপন, আলহাজ্ব মোঃ আব্দুর রহমান, হাজী মোঃ আলমগীর হোসেন, মোঃ আক্তার ফারুক, মোড়ল আবু বকর সিদ্দিক ও মোঃ সোহাগ।

 

এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের সাবেক নারী সাংসদ এড. হোসনে আরা বেগম বাবলী, জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আরিফ আলম দিপু, সভাপতি খন্দকার শাহ আলম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু ও এহসানুল হক নিপু প্রমুখ ।

এই বিভাগের আরো খবর