শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

বিদেশ যাওয়ার আগের দিন স্বামীর হাতে স্ত্রী খুন

ফতুল্লা প্রতিনিধি

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২  



ফতুল্লায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে স্বামী কাউছার আলম তুহিন।  মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত তিনটার দিকে ফতুল্লার ফাজিলপুর এলাকায় রকির ভাড়াটিয়া বাড়িতে এঘটনা ঘটে। নিহত নাজমা বেগম বাড়ী বরিরাল জেলার বাকেরগঞ্জ থানার কবাই ইউনিয়নের খোদাবক্স গ্রামের আব্দুল গনি মিয়ার মেয়ে।

 

 

 

 

 

 

 

 

সে দুই ছেলে ও স্বামী কে নিয়ে ফতুল্লার ফাজেলপুর এলাকার রকির বাড়িতে ভাড়ায় বসবাস করতো বলে জানা যায়। বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মহসীন জানান, নিহত নাজমা আক্তার (৪০) সৌদি প্রবাসী ছিলেন। দেড় বছর পূর্বে সে দেশে ফিরে আসে। চলতি মাসের ত্রিশ তারিখ নিহতের দুবাই যাওয়ার কথা ছিলো। নিহতের স্বামী বেকার।

 

 

 

 

 

 

 

 

সে কোন কাজ করতোনা এবং মাদকাসক্ত। প্রায় সময় স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ হতো। মঙ্গলবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে ছুরিকাঘাত করে হত্যা করা হয় স্ত্রীকে। তাদের সংসারে দুই ছেলে রয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে তিনি জানান।

 

 

 

 

 

 

 

 

 

ঘটনার পরপর স্বামী পালিয়ে যায়।তাকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। নিহতের বড় ছেলে নাজমুল জানান, পারিবারিক কলহের জের ধরে মায়ের বুকের নিচে বাবা ছুরিকাঘাত করে পালিগেছে। তাৎক্ষণিকভাবে ভিক্টোরিয়া হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুই ভাই আর বাবা মাকে নিয়ে তাদের পরিবার।   এন.এইচ/জেসি

এই বিভাগের আরো খবর