শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

বিরোধের জেরে বাড়িতে ঢুকে মেরে ফেলার হুমকি, ভাঙচুর

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৮ মে ২০২৩  



বিরোধের জেরে শহরের পাইকপাড়া শাহসুজা রোডে  মৃত মোজাম্মেল হকে ছেলে মমিনুল হককে বাড়িতে ঢুকে মেরে ফেলার হুমকি দিয়েছেন বেশ কয়েকজন। এসময় তারা বাড়ির গেট ভাঙচুর করে। এবিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন মমিনুল হক।

 

 

তিনি অভিযোগে উল্লেখ করেন,  বন্দরের মৃত মো. জাফর আলী শিকদারের ছেলে নূর মোহাম্মদ (৫০),  পশ্চিম দেওভোগ মাদ্রাসা রোডের মৃত হাবিবুর রহমানে ছেলে  মশিউজ্জামান পাভেল (৪৫), বন্দরের ফরহাদ, এবং শাহসুজা রোডের মৃত আবু হানিফ মিয়ার ছেলে  ইব্রাহিম (৫২), গত ১১ মে বিকাল ৫টার দিকে তার মালিকানাধীন নিম্ন তফসিল বর্ণিত সম্পত্তিতে উপস্থিত হয়ে তাকে তার সম্পত্তি ত্যাগ করে চলে যেতে বলে।

 

 

তা না হলে প্রাণে মারিয়া লাশ গুম করিয়া ফেলিবে বলে হুমকি দেয়। মমিনু উল্লেখ্য করেন,  এই সম্পত্তি নিয়ে নারায়ণগঞ্জ বিজ্ঞ যুগ্ম জেলা জজ প্রথম আদালতে তার পূবালী ব্যাংক লিঃ, টানবাজার শাখা এর মধ্যে দেওয়ানী নং ২৯৯/১৭ একটি স্বত্বের মোকদ্দমা চলিতেছে।  

 

 

আসামী নূর মোহাম্মদ জাল দলিল সৃজন করিয়া বিবাদীর শ্রেণিভূক্ত হইয়াছেন কিন্তু দলিল বিজ্ঞ আদালতে দাখিল করেন নাই। এবিষয়ে তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।  তিনি তফসিল সূত্রে জায়গা উল্লেখ করেন, জেলা সাবেক ঢাকা হালে নারায়ণগঞ্জ থানা নারায়ণগঞ্জ সাব রেজিষ্ট্রি অফিস নারায়ণগঞ্জ অধীন নারায়ণগঞ্জ “ম” খন্ড মৌজাস্থিত এস,এ ৩৭০, আর, এস ১০৬ নং খতিয়ানভূক্ত। এস.এ ১০৫১, আর,এস ১১৬২ নং দাগে ষোলআনায় ৫.৩৭ শতাংশ ভূমি নালিশী ভূমি হয় বটে।  এন.হুসেইন রনী /জেসি