শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

বুড়িগঙ্গায় লঞ্চের ধাকায় ট্রলার ডুবি, নিহত ১

ফতুল্লা প্রতিনিধি

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩  



ফতুল্লার লঞ্চঘাটে বুড়িগঙ্গা নদীতে পটুয়াখালীগামী এম.ভি প্রিন্স কামাল -১ নামক একটি লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে গেছে। এ সময় ট্রলারে বসে থাকা চালক নিহত হয়েছে বলে জানা গেছে।

 

 

নিহত ট্রলার চালক মনির কেরানীগঞ্জ থানার কান্দাপাড়ার আলী আকবর ফকিরের পুত্র। নিহত নিজেই ট্রলারের চালক এবং মালিক বলে জানা যায়।

 

 

ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত আটটায় বুড়িগঙ্গা নদীর ফতুল্লা লঞ্চঘাট এলাকায়। সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন ফতুল্লা মডেল থানা পুলিশ, নৌ ফাঁড়ি পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট।

 

 

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা বিসিকস্থ ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার সুমন জানান, তিনি এসে জানান, এম,ভি,প্রিন্স কামাল-১ নামক পটুয়াখালীগামী একটি যাত্রীবাহী লঞ্চ ফতুল্লা খেয়াঘাটে থাকা ট্রলারের উপর সজোড়ে ধাক্কা মারে।

 

 

এতে করে ট্রলারে থাকা মনির নামক এক ব্যক্তি লঞ্চ ও ট্রলারের নীচে তলিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সে মারা যায়।

 

 

পাগলা নৌ ফাড়ির উপপরিদর্শক ইয়ার আলী জানান, ট্রলার দূর্ঘটনায় মনির নামক একজন মারা গিয়েছে। লঞ্চটিকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

 

 

ফতুল্লা লঞ্চঘাটের ইজারাদার কতৃপক্ষের প্রিতম জানায়, দূরন্ত গতিতে এমভি প্রিন্স কামাল-১ নামক বগা-পটুয়াখালীগামী একটি যাত্রী বাহী লঞ্চ ফতুল্লা খেয়া ঘাটে থাকা যাত্রীদের জন্য অপেক্ষামান বেশ কয়েকটি থামা ট্রলারের উপর উঠিয়ে দেয়।

 

 

তারা তা দেখতে পেয়ে ঘটনাস্থলে গিয়ে ডুবে যাওয়া ট্রলার নীচ থেকে মনির নামক একজনকে উদ্ধার করে শহরের খানপুর হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা মনিরকে মৃত ঘোষণা করা হয়। এন.এইচ/জেসি

এই বিভাগের আরো খবর