বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

ভূইঘরে অন্তঃসত্ত্বা নারীর লাশ উদ্ধার

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৮ মে ২০২৩  



গলায় ফাসঁ লাগানো অবস্থায় ২৩ বছর বয়সী এক অন্তঃসত্ত্বা নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ফতুল্লার ভুইগড় পূর্ব পাড়ার হযরত আলীর ভাড়াটিয়া বাসা থেকে মঙ্গলবার দিবাগত মধ্যরাতে মৃতদেহটি উদ্ধার করা হয়। মৃত নারীর নাম অর্পা। সে কুমিল্লা জেলার দাউদকান্দি থানার গঙ্গাপ্রসাদ গ্রামের ফয়সাল আহম্মদের স্ত্রী।

 

 

স্বামীর সাথে ভূইগড় পূর্ব পাড়ার হযরত আলীর বাসায়  ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলো। এ ঘটনায় নিহতের স্বামী বাদী হয়ে বুধবার দুপুরে ফতুল্লা মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে। মামলায় উল্লেখ্য করা হয়, বাদী তার স্ত্রী অর্পাকে নিয়ে ভূইগড় পূর্ব পাড়ার হযরত আলীর ভাড়াটিয়া বাসায় বসবাস করে ঢাকার উত্তরায় বেবি ডায়পারের ব্যবসা করে আসছিলেন।

 

 

তার স্ত্রী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। সংসারে অভাব-অনটন থাকায় স্ত্রীর চাহিদা পুরন করা তার জন্য সব সময় সম্ভবপর ছিলো না। তা নিয়ে মাঝে মধ্যে তাদের মন মালিন্য হতো। মঙ্গলবার বিকেল চারটার দিকে অর্পাকে বাসায় একা রেখে ঢাকায় যায়। রাত সাড়ে বারোটার দিকে বাসায় ফিরে দেখতে পায় ঘরের  ভিতর থেকে দরজা বন্ধ এবং রান্না ঘরের জানালা খোলা।

 

 

ঘর অন্ধকার থাকায় বাইরে থেকে কিছু দেখতে পাওয়া যাচ্ছিল না। ডাকাডাকি করে ও কোন সারাশব্দ না পেয়ে বাড়ীর মালিক নিয়ে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দেখতে পায় ঘরে থাকা সিলিং ফ্যানের সাথে ওড়না পেচানো গলায় ফাঁস লাগানো নিহতের ঝুলন্ত দেহ। পরে জরুরী সেবা -৯৯৯ এ ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরহতাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে যায়।
 

 


ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক কামাল হোসেন জানান, আত্মহত্যা করেছে বলে নিহতের স্বামী তাকে জানিয়েছে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নেয়া হয়েছে। নিহতের স্বামী অপমৃত্যু মামলা দায়ের করেছে বলে তিনি জানান। এন.হুসেইন রনী /জেসি