বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

মদনপুরে ফেনসিডিলসহ দুই মাদকব্যবসায়ী গ্রেফতার

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২১  

বন্দরের মদনপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৭৭ বোতল ফেনসিডিলসহ দুই মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

 

শুক্রবার সন্ধ্যায় তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত দুটি মোটরসাইকেল জব্দ করা হয়। গ্রেফতাররা হলেন, কদমতলী রাজাবড়ী পোস্তগোলা এলাকার খোকনের ছেলে আমির হোসেন (৩৯), এবং মাদারীপুরের শিবচর নিলখি বন্দর এলাকার সুমন বেপারী (৪৩)।

 

র‌্যাব-১১’র মিডিয়া অফিসার এএসপি মো.রিজওয়ান সাঈদ জিকু জানান, কুমিল্লা হতে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে একটি মটরসাইকেল করে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে আসছে এমন সংবাদে মদনপুর রাফি ফিলিং স্টেশন এর সামনে মহাসড়কের চেকপোষ্ট স্থাপন করা হয়। চেকপোষ্ট করাকালীন একটি মটরসাইকেল দ্রুত গতিতে আসতে দেখে মটরসাইকেলটিকে থামানোর জন্য সংকেত দিলে মটরসাইকেলটি গতি বাড়িয়ে পালানোর চেষ্টা করে এবং র‌্যাবের চৌকস দলের সহায়তায় তাদেরকে আটক করা হয়। পালানোর কারণ জিজ্ঞেসা করলে সন্তোষজনক উত্তর দিতে না পারায় সন্দেহ পূর্বক তাদেরকে তল্লাশী করা হয় এবং ৭৭টি ফেন্সিডিল বোতল পাওয়া যায়।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে অবৈধভাবে মাদকদ্রব্য ফেন্সিডিল দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।  তাদের বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এই বিভাগের আরো খবর