শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

মরে গেলেও অন্যায়ের সাথে আপোষ করবো না : ভিপি বাদল

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২১  

আমরা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। আমরা মরে গেলেও অন্যায়ের সাথে আপোষ করবো না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদেশ ও প্রাণপ্রিয় নেতা সাংসদ একেএম শামীম ওসমানের নির্দেশনায় আমরা ত্যাগী নেতা কর্মীদের নিয়ে ঐক্যবদ্ধ ভাবে আওয়ামীলীগের রাজনীতি করি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে আগামী নির্বাচনে মনোনয়ন দিবেন যদি সে হাইব্রিড-কাউয়া না হয় তবে আমরা নেতা কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে তার জন্য কাজ করবো। 

 

শনিবার (১১ই সেপ্টেম্বর) রাতে নগরীর ১৩নং ওয়ার্ডস্থ গলাচিপা এলাকায় এ কর্মীয় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন, আওয়ামীলীগের রাজনীতি নিয়ে দেশী বিদেশিদের ষড়যন্ত্র শুরু হয়ে গেছে। খন্দকার মোস্তাকরা কিন্তু যুগে যুগে ছিলো আর এখনো রয়েছে। তারা বিএনপি- জামাতকে নিয়ে দেশের উন্নয়ন রুখতে বিভিন্ন ইসূ নিয়ে কাজ করছে। ত্বকির হত্যার আমরাও বিচার চাই। কিন্তু ঐ হত্যাকান্ড নিয়ে নোংরা রাজনীতি করবেন না।

 

মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ও নাসিক ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রবিউল হোসেন এর সভাপতিত্বে এসময় কর্মীসভায় আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দন শীল, সাধারন সম্পাদক এড. খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপুসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং নেতাকর্মীরা।

এই বিভাগের আরো খবর