শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

মহানগর যুবদলের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২২  

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৬ তম জন্ম বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের উদ্যোগে আলোচনা সভা মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। বুধবার (১৯জানুয়ারী) বাদ আছর কালিবাজারস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে এ দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। 

 

এসময় মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তুর সভাপতিত্বে ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মহানগর যুবদলের যুগ্ম-আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি সহ অন্যান্য নেতৃবৃন্দ। বক্তব্যে মমতাজ উদ্দিন মন্তু বলেন, যে নেতার জন্ম না হলে এই দেশ স্বাধীন হতো না, আমরা বাংলাদেশ প্রতিষ্ঠা করতে পারতাম না। তিনি হলেন কোটি বাঙ্গালীর হৃদয়ের স্পন্দন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান মাত্র সাড়ে ৩ বছরের রাষ্ট্রপরিচালনা করে তিনি বাঙ্গালী জাতির জন্য ১৯ দফা বাস্তবায়নের জন্য নিজে মাঠে নেমে ছিলেন। তিনি এদেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করে দেশের মানুষের বাকস্বাধীনতা ফিরিয়ে দিয়ে ছিলেন। রাষ্ট্রপতি হয়েও তিনি নিজে মাঠে কৃষকদের সাথে মাঠে কাজ করে ছিলেন। একটি তলা বিহীন দেশকে নিজে পায়ে দাড়াতে শিখিয়ে ছিলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান।

 

 সদস্য সচিব মনিরুল ইসলাম সজল বলেন, বর্তমান সরকার জিয়া পরিবারকে ধ্বংস করার জন্য ক্ষমতার অপব্যবহার করছে। কারন তারা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের পরিবারকে ভয় পায়। আমাদের নেত্রীকে মিথ্যা মামলা দিয়ে বন্দি করে রেখেছে। শুধু তাই নয় দেশনায়ক তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে দেশে আসতে বাধা সৃষ্টি করছে। এর বিচার এদেশের মাটিতে এদেশের জনগনই করবে। 

 

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল হোসেন, মিজানুর রহমান, সহ-সম্পাদক শহীদুল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক কাউছার আহমেদ, আরমান আহমেদ, জাকির হোসেন সেন্টু, সাহিদ, পারভেজ খান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এরশাদ আলী, সদস্য শাহ জালাল কালু, মোতালেব, ইব্রাহীম, ওসমান, সোহেল, কামরুল হোসেন রনি, নবু, মহানগর যুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, মহানগর ছাত্র দলের সিনিয়র সহ-সভাপতি রাফে উদ্দিন রিয়াদ, সহ-সভাপতি অন্তু, শাহীন, মাসুদ, সাংগঠনিক সম্পাদক পাপন, আরিফ সহ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো খবর