শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

মহাসড়কে ডাকাতি, ওসিকে কুপিয়ে সর্বস্ব লুট

সোনারগাঁ প্রতিনিধি

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২২  



সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজা এলাকায় গত শুক্রবার ভোর রাতে ডাকাতের কবলে পড়েছেন চট্টগ্রামের জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি আলমগীর হোসেন ও তার ব্যক্তিগত গাড়ী চালক ইয়াছিন বাদশা। এসময় ডাকাতরা তাদের কুপিয়ে নগদ টাকা ৪ টি মুঠোফোন ও এটিএম কার্ড নিয়ে যায়।

 

 

 

 

 

 

 

 

 

এ ঘটনায় গত শনিবার রাতে ওসি বাদি হয়ে অজ্ঞাত ৪-৫ জন ডাকাতের বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনার পর আহত ওসি আলমগীর ও গাড়ি চালক ইয়াছিন বাদশা চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক তদন্ত আহসানউল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

 

 

 

 

 

 

 

 

 

সোনারগাঁ থানায় দায়ের করা মামলার এজহার থেকে জানা যায়, চট্টগ্রামের জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি আলমগীর হোসেন ও তার ব্যক্তিগত গাড়ী চালক ইয়াছিন বাদশা একটি প্রাইভেটকার যোগে ঢাকা থেকে শুক্রবার ভোর সাড়ে তিনটার দিকে তার কর্মস্থলে যাওয়া পথে মেঘনা টোল প্লাজা এলাকায় টোল দেওয়ার জন্য গাড়ি থামান। এসময় তার আগে ৬-৭টি গাড়ি টোল দেওয়ার লাইনে ছিল।

 

 

 

 

 

 

 

 

 

 

এতে করে সামান্য যানজটের সৃষ্টি হয়। এসময় অতর্কিতভাবে ওসিকে বহনকারী প্রাইভেটকার যাহার নং চট্টগ্রাম মেট্রো গ- ১২৬৮৫১ চালকের মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করার হুমকি দেয়। পরে ডাকাতরা প্রাইভেটকারের পেছনের দরজা টেনে হেঁচরে দরজা খুলে ওসি আলমগীরকে বিভিন্ন স্থানে কুপিয়ে আহত করে। এসময় তাদের কাছ থেকে নগদ ১৯ হাজার টাকা, ৬০ হাজার টাকা মূল্যের ৪টি মুঠোফোন নিয়ে যায়।

 

 

 

 

 

 

 

 

 

পরে তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ডাকাতরা পালিয়ে যায়। পরে তারা দ্রুত গৌরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম একটি মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিসার জন্য ভর্তি হন। সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, ডাকাতির ঘটনায় একটি মামলা নেওয়া হয়েছে। ডাকাত চক্রের সদস্যদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।   এন.এইচ/জেসি

এই বিভাগের আরো খবর