শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

মাদক মামলায় চারজনের জেল

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১৭ জুন ২০২২  

 

নারায়ণগঞ্জের চার থানার পৃথক দায়ের করা মাদক মামলায় ৪ জনকে কারাদন্ড ও জরিমানা করেছেন আদালত। বৃহস্পতিবার সকালে অতিরিক্ত জেলা ও দায়রা জজ সাবিনা ইয়াসমিন এবং সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুর রহমান আদালত তাদের অনুপস্থিতিতে পৃথকভাবে কারাদন্ড প্রদান করেন।

 

রায়ের সত্যতা নিশ্চিত করেছেন আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান। দন্ডপ্রাপ্তরা হলেন- সিদ্ধিরগঞ্জ থানার সাইফুল ইসলাম, সদরের আকাশ আহাম্মেদ শিপন, ফতুল্লার হাসেম ওরফে পিছন মিয়া ও সোনারগাঁ থানার মো. গুলজার। আদালত সূত্র জানায়, ২০১৬ সালের ১৬ ফেব্রুয়ারি সিদ্ধিরগঞ্জের গোদনাইল চৌধুরিবাড়ি থেকে ৯শ পিস ইয়াবাসহ সাজাপ্রাপ্ত সাইফুল ইসলামকে আটক করে র‌্যাব।

 

এ মামলায় আজ অতিরিক্ত জেলা ও দায়রা জজ সাবিনা ইয়াসমিন আসামীকে ৬ বছরের সশ্রম কারাদন্ড, ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ১ মাসের কারাদন্ডে দন্ডিত করেছে। ২০১৬ সালের ২৫ জানুয়ারি চাষাড়া জিয়া হলের সামনে থেকে ৫০ পিস ইয়াবাসহ হাসেম ওরফে পিছন মিয়াকে আটক করে পুলিশ। এ মামলায় আজ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুর রহমানের আদালত আসামীকে ২ বছরের সশ্রম কারাদন্ড, ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেছে।

 

২০১৬ সালের ১৮ সেপ্টেম্বর শহরের খানপুর বৌ বাজার তিন রাস্তার মোড় হতে ৫২ পিস ইয়াবাসহ আকাশ আহাম্মেদ শিপনকে আটক করে পুলিশ। এ মামলায় আজ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুর রহমানের আদালত আসামীকে ২ বছরের সশ্রম কারাদন্ড, ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেছে। অপরদিকে ২০১৪ সালের ৬ জুন সোনারগাঁ উপজেলার নয়াপুর জামে মসজিদের সামনে থেকে ১০ পিস ইয়াবাসহ মো. গুলজারকে আটক করে পুলিশ।

 

এ মামলায় আজ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুর রহমানের আদালত আসামীকে ৬ মাসের সশ্রম কারাদন্ড, ১ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেছে।এমই/জেসি

এই বিভাগের আরো খবর