বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

মানুষের অন্তরের ভিতর আমার পোষ্টার লাগানো আছে: কবির হোসেন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৩ জানুয়ারি ২০২২  

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ কবির হোসেন বলেছেন, ১৫ তারিখ নমিনেশন জমা দেয়ার পরে আমি কিছু পোষ্টার করেছিলাম। বাবুরাইল লেকপাড় ও বেপারীপাড়া এলাকায় কিছু পোষ্টার ও ফেষ্টুন লাগিয়েছিলাম। তারা আমার পোষ্টারের উপরে পোষ্টার লাগায়, আমার ফেষ্টুনের সরিয়ে তারা ফেষ্টুন লাগিয়ে আমারটা ঢেকে দেয়। কতটুকু নোংরা মনের তারা। আমি বিশ্বাস করি, আমার পোষ্টার মানুষের অন্তরের ভিতর লাগানো আছে। কেউ কি পারবে আমার সেই পোষ্টার ছিড়ে ফেলতে?

 

রবিবার (২ জানুয়ারী ) সন্ধ্যায় নগরীর দেওভোগ এনএন রোড এলাকাবাসীর উদ্যোগে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। কবির হোসেন বলেন, গত কয়েকদিন আগে আমি আমার বন্ধু-বান্ধব ও ছোট ভাইদের নিয়ে ২নং বাবুরাইল এলাকায় গিয়েছিলাম ভোট চাইতে। ওবায়দুল চাচার স্ত্রীর পায়ে সালাম জানিয়ে আমি তার নিকট ভোট প্রার্থণা করেছি। তিনি আমাকে তার সন্ত্রানের মতো করে দোয়া করেছেন। তিনি একজন অত্যান্ত ভদ্র মহিলা। তিনি আমাকে বলেছে বাবা, আমি তোমার জন্য দোয়া করি। আল্লাহ তোমাকে কামিয়াব করুক। আমার ওয়ার্ডের জনগণের কাছ থেকেও আমি ভালো সাড়া পাচ্ছি। আমি আল্লাহ-তায়ালার কাছে শোকরিয়া আদায় করি এ জন্য যে, আমি বিগত সময়ে সাধারণ মানুষকে যে সাহায্য ও সহোযোগিতা করেছিলাম তা কাউন্সিলর হওয়ার জন্য নয়। আল্লাহকে রাজি খুশি করানোর জন্য। কাউন্সিলর হওয়ার মতো কোন ইচ্ছাও আমার ছিলো না। কোনটা কোন এলাকার মানুষ তা কিন্তু আমি বিবেচনা করিনা। আমি চিন্তা করি আল্লাহপাক কখন কার দোয়ায় আমাকে কবুল করতে পারেন এবং আমি জান্নাতবাসী হতে পারি।

 

কবির হোসেন আরো বলেন, বান্দাকে আল্লাহ-তায়ালা বলেছেন তুমি চেষ্টা করো আমি এর প্রতিফল দেবো। এলাকার মুরুব্বী ও মা ভাই বোনদের কাছে আমি ভোট প্রার্থনা করে যাচ্ছি কমিয়াবির মালিক আল্লাহ। আমার খোদার ওপরে বিশ্বাস আছে ইনশাআল্লাহ আপনাদের দোয়ায় তিনি আমাকে বিজয়ী করবেন। আমি আল্লাহ-তায়ালাকে হাজির নাজির করে বলছি, আমার কোন অসৎ পয়সা নেই। আমি এবং আমার বন্ধুমহল কখনো কারো কোনো ক্ষতি করিনি। পারলে উপকার করেছি, না পারলে বলেছি ভাই আমার পক্ষে এটা সম্ভব না। আমি যদি খারাপ হতাম তাহলে আপনারা আমাকে দেওভোগ বাইতুল সালাত জামে মসজিদের সভাপতি বানাতেন না। আমি আপনাদেরই সন্তান আপনাদেরই ভাই। আপনাদের সকলেরই আমি দোয়া কামনা করছি। এর আগে ১৬নং ওয়ার্ডের ১নং বাবুরাইল ও ২নং বাবুরাইল এলাকায় ব্যাপক গণসংযোগ করেন কাউন্সিলর পদপ্রার্থী ও বিকেএমইএ এর পরিচালক মোঃ কবির হোসেন।

 

বিশিষ্ঠ ব্যবসায়ি ও সমাজ সেবক মোঃ নূর ইসলাম সরদারের সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ১৬নং ওয়ার্ডের সাবেক সফল কাউন্সিলর নাজমুল আলম সজল, মোঃ রতন, মোঃ মোবারক হোসেন, মোঃ নূরুজাম্মান, মোঃ হাবিব মল্লিক, সাজু মল্লিক, মোঃ সাগর, মোঃ সুজন, মোঃ কাইয়ুম, মোঃ হুমায়ুন, মোঃ আলতাফ হোসেন, মানিক লাল ভূমিক, পারভেজ মল্লিক ও মোঃ আজিম প্রমুখ।  

এই বিভাগের আরো খবর