বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ জেলার সভাপতি দিপু সম্পাদক জহির 

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৩ জুন ২০২১  

বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটি কর্তৃক নারায়ণগঞ্জ জেলার পুর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। শনিবার (১২ জুন) রাতে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির ডিওএইচএস এর অস্থায়ী কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা কমিটির এই অনুমোদন দেওয়া হয়। 

 

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শামিম খান ও সম্পাদক শরিফ খানের স্বাক্ষরিত এই কমিটিতে সভাপতি করা হয়েছে, সংগঠনের নারায়ণগঞ্জ জেলার সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক খোন্দকার মাসুদুর রহমান দিপুকে। সাধারণ সম্পাদক করা হয়েছে মোঃ জহির তালুকদারকে ও সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলামকে। 

 

৭১ বিশিষ্ঠ এই কমিটিতে আরো রয়েছেন, সিনিয়র সহ-সভাপতি বাংলাদেশ টুডে ও মানবকন্ঠের সাংবাদিক সাইমুন ইসলাম, সহ-সভাপতি বিশিষ্ঠ নাট্যকার ও লেখক সোলেমান হোসেন রনি, রফিকুল ইসলাম, আবদুল মান্নান খান বাদল, সুমি বেগম প্রমুখ।

 

এসময় কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষে ২০০১ সাল হতে বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগী সংগঠন হিসেবে একযোগে কাজ করে যাচ্ছে। আন্দোলন সংগ্রামে সংগঠনটি মুখ্যম ভুমিকা রাখায় অতি অল্প সময়ের মধ্যে জননেত্রী শেখ হাসিনার নজর কাড়ে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক একঝাক তরুন ও প্রবীনদের নিয়ে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ রাজনীতি ও মানব সেবায় সব সময় কাজ করে যাচ্ছে। মুৃক্তিযুদ্ধ প্রজন্মলীগ মুক্তিযুদ্ধের ইতিহাসের কথা বলে, দেশের চলমান উন্নয়নের কথা বলে এই লক্ষ নিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে দেশের উন্নয়নের ধারাবাহিকতা যেন অব্যাহত থাকে সেই লক্ষে কাজ করে যাচ্ছে। 

 

অনুমোদন সভায় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গির হোসেন তালুকদার, সাংগঠনিক সম্পাদক টিটু চৌধুরী, এন নাহার পপি, যুগ্ম সম্পাদক শেখ সিদ্দিকুর রহমান,আবুল বাশার প্রমুখ। সভাশেষে কেন্দ্রীয় নেতৃবৃন্দদের ফুলেল শুভেচ্ছা জানান নারায়ণগঞ্জের নবগঠিত কমিটি। 


 

এই বিভাগের আরো খবর