শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে মোহাম্মদ আলীর জন্য দোয়া 

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৮ জুন ২০২১  

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ্ আলম বলেছেন, নারায়ণগঞ্জের দুইটি গুরুত্বপূর্ন স্থাপনা নারায়ণগঞ্জ প্রেসক্লাব ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণে জেলা মুক্তিযোদ্ধা সংসদের সদ্য সাবেক কমান্ডার মোহাম্মদ আলীর অবদান অনস্বীকার্য। নারায়ণগঞ্জ প্রেসক্লাব ভবনের তিনতলা পর্যন্ত নির্মানের টাকা তিনি ধার হিসেবে দিয়েছিলেন। নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের সহযোগিতায় তিনি জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ করেছেন।

 

 
শুক্রবার বিকেলে শিল্পপতি মোহাম্মদ আলীর রোগ মুক্তি কামনায় জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে তিনি একথা বলেন। জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের তৃতীয় তলায় আয়োজিত এ দোয়া মাহফিলে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের জেলা শাখার আহবায়ক ও নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক শরীফ উদ্দিন সবুজের সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সদ্য সাবেক ডেপুটি কমান্ডার এডভোকেট নুরুল হুদা, নারায়ণগঞ্জ সদর উপজেলা কমান্ডার শাজাহান ভ‚ইয়া জুলহাস, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি, মুক্তিযোদ্ধা মোহাম্মদ হোসেন, সন্তান কমান্ডের জেলা শাখার সদস্য সচিব ইঞ্জিনিয়ার রেজাউল করিম রাজিব, সন্তান কমান্ডের যুগ্মস আহবায়ক মুরাদ ভূইয়া, জহিরুল ইসলাম, হালিম সাউদ, ফরিদা ইয়াসমিন, মনির হোসেন ভ‚ইয়া, মোহাম্মদ উজ্জ্বল প্রমুখ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মুফতি আলাউদ্দিন জিহাদি। তাকে সহযোগিতা করেন মুফতি তামিম বিল্লাহ। 


বক্তব্যে  নারায়ণগঞ্জ সদর উপজেলা কমান্ডার শাজাহান ভূঁইয়া জুলহাস বলেন, সমগ্র নারায়ণগঞ্জের মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ করে রেখেছেন মোহাম্মদ আলী। আল্লাহ তাকে দীর্ঘজীবি করুন। তার অবর্তমানে নারায়ণগঞ্জের মুক্তিযোদ্ধাদের এ ঐক্য ধরে রাখা কঠিন হবে। 

এই বিভাগের আরো খবর