মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

মুগারচরের প্রতারক জসিমকে খুঁজছে বক্তাবলীর বোরহান

যুুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ৩০ মে ২০২৩  



নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার বক্তাবলী ইউনিয়নের রাধানগর গ্রামের নিরীহ বোরহানের কাছ থেকে প্রতারনা করে তিন লাখ ষাটষট্টি হাজার টাকা হাতিয়ে নিয়েছে একই জেলার সোনারগাঁ থানার মুগারচর গ্রামের প্রতারক জসিম। এ বিষয়ে বোরহান জানিয়েছেন তিনি সৌদী আরবে কর্মরত ছিলেন।

 

 

সেখানে পরিচয় হয় জসিমের সাথে। জসিম তাকে ইউরোপের দেশ রোমানিয়ায় নিয়ে যাওয়ার কথা বলেন। রোমানিয়া নেয়ার কথা বলে জসিম তার কাছ থেকে ৩ লাখ ৬৭ হাজার টাকা নেন এবং তাকে সৌদী আরব থেকে দেশে ফিরিয়ে নিয়ে আসেন। কিন্তু দেশে আসার পর প্রতারক জসিম আর বোরহানের সাথে দেখা সাক্ষাৎ করেননি। জসিম এখন পালিয়ে আছেন।

 

 

ফলে প্রতারনার শিকার বোরহান এখন টাকা হারিয়ে তাকে হন্যে হয়ে খুঁজে বেড়াচ্ছেন। অসহায় বোরহান একদিকে তার কষ্টে অর্জিত টাকা হারিয়েছেন, তার উপর তিনি সৌদী আরব থেকেও দেশে চলে এসেছেন। এতে তিনি একেবারে বেকার হয়ে পরেছেন। বোরহান আরো জানিয়েছেন প্রতারক জসিমের আত্নীয়স্বজন বাস করেন ফতুল্লা থানার উত্তর মাসদাইর গাবতলী এলাকায়।

 

 

জসিমকেও গাবতলী এলাকায় দেখা গেছে। কিন্তু গাবতলীতে বসবাসকারী তার আত্নীয়রাও কোনো রকম সহায়তা করতে রাজী হচ্ছেন না। তাই এই প্রতারককে গ্রেফতার কওে জসিম তার খোঁয়ানো টাকা উদ্ধার করার জন্য র‌্যাব কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন অসহায়।  এন.হুসেইন রনী /জেসি

এই বিভাগের আরো খবর