শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

মূলা ঝুলাইয়াই আটতলার কাজ শেষ করবো : এড. মোহসীন মিয়া

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২১  

নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনে  সভাপতি পদপ্রার্থী বর্তমান সভাপতি এড. মুহাম্মদ মোহসীন মিয়া বলেছেন, আমি যখন আইনজীবী সমিতির ভবনটির সামনে দাঁড়াই আমার বুকটা ভরে যায়। আমরা (সাবেক সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল ) দুই ভাই এই বার ভবনটি করার জন্য অনেক পরিশ্রম করছি। আসলেই তো আমরা মূলা ঝুলাইছি। আল্লাহ যদি বাঁচান আর আপনারা যদি আমাদেরকে সমর্থন করেন তাহলে এই মূলা আট তলা পর্যন্ত করে দিবো ইনশাল্লাহ। মূলা তো ঝুলাইয়াই রাখতে হবে তা নাহলে এই মুলা দুই তলা থেকে আট তলা কেমনে হবে। আমরা ( সাবেক সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল) আমরা দুই ভাই আপনাদের কথা দিয়া ছিলাম এই বার ভবন করার জন্য আপনার কাছ থেকে বা আইনজীবী সমিতির ফান্ড থেকে এক টাকাও আমরা খরচ করবো না। আমরা আপনাদের কথা রেখেছি। 

 

বুধবার (২০ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রচারণা শেষে আইনজীবী সমিতির ডিজিটাল বার ভবনের সামনে বক্তব্যে তিনি এসব কথা বলেন। এরআগে আদালতপাড়ায় আওয়ামী পন্থী আইনজীবীদের তিনি প্রচারণা চালান। 

 

এড. মুহাম্মদ মোহসীন মিয়া আরো বলেন, এই বার ভবনটি করার জন্য এই পর্যন্ত নারায়ণগঞ্জ -৫ আসনের সাংসদ দানবীর একেএম সেলিম ওসমান এমপি মহোদয় ৩ কোটি ১০ লাখ টাকা দিয়েছেন। তার মতো সাংসদ পাওয়া আসলে ভাগ্যের ব্যাপার। আমি নিজেকে অনেক ভাগ্যবান মনে করছি। যে আমি ওনার এলাকার একজন ভোটার। তিনি (সাংসদ সেলিম ওসমান) বলেছেন প্রয়োজনে আরোও সহায়তা করবেন । আমাদেরকে আসতে আসতে এই পুরা আট তলা বার ভবন করে দিবেন। আমরা আমাদের কথা রেখেছি। আগামী নির্বাচনেও আপনারা যদি আমাদেরকে নির্বাচিত করেন তাহলে এইটা বলতে চাই এই মুলা আট তলায় নিয়ে শেষ করবো। 

 

এড. মুহাম্মদ মোহসীন মিয়া বিএনপিপন্থী আইনজীবীদের উদ্দেশ্য করে বলেন, আপনারা আইনজীবিদের জন্য কি করেছেন এবং ভবিষ্যতে কি করবেন। যদি এই প্রশ্নের সঠিক উত্তর দিতে পারেন তাহলে আমরা আর ভোট চাইবো না নির্বাচন ছেড়ে চলে যাবো । আমরা আমাদের কথা রেখেছি। আমরা আইনজীবীদের জন্য কাজ করেছি। 


তিনি আরোও বলেন, আইনজীবীদের বিবেক-বুদ্ধি অন্য অন্য এর চেয়ে অনেক বেশি। আপনাদের বিবেক বুদ্ধি দিয়ে সঠিক সিদ্ধান্ত নিবেন। আমার বিশ্বাস আমার নেতৃত্বে বঙ্গবন্ধু আওয়ামী পরিষদ থেকে যে প্যানেল দেওয়া হয়েছে আগামী ২৮ জানুয়ারি নির্বাচনে আমাদের পূর্ণ প্যানেলে ভোট দিয়ে এই সতের জনকে জয়যুক্ত করবেন। আমরা অতীতে যেমন আপনাদের কথা রেখেছি ইনশাল্লাহ ভবিষ্যতে আপনাদের কথা রাখবো। 

 

এ সময়ে আরোও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.খোকন সাহা, পাবলিক প্রসিকিউটর (পিপি) এড. ওয়াজেদ আলী খোকন, জেলা সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সদস্য সচিব এড.মাসুদুর রউফ, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, জিপি এড. মেরিনা বেগম, ভিপি এড. ওয়াহিদ রিতা, মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক ও এপিপি এড. সুইটি ইয়াসমিন প্রমুখ।

 

 এছাড়াও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সভাপতি পদে প্রার্থী হয়েছেন বর্তমান সভাপতি এড. মুহাম্মদ মোহসীন মিয়া, সিনিয়র সহ-সভাপতি পদে এড. বিদ্যুৎ কুমার সাহা, সহ-সভাপতি পদে এড. বরুণ চন্দ্র দে, সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক এড. মাহবুবুর রহমান, যুগ্ম সম্পাদক পদে এড. রবিউল আমিন রনি, কোষাধক্ষ্য পদে এড. মনিরুজ্জামান কাজল, আপ্যায়ন সম্পাদক পদে এড. মো. স্বপন ভূঁইয়া, লাইব্রেরী সম্পাদক পদে এড. মাহমুদুল হক মমিন, ক্রীড়া সম্পাদক পদে এড. সাজ্জাদুল হক সুমন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে আসাদুল ইসলাম বিপ্লব, সমাজ সেবা সম্পাদক পদে এড. ইসরাত জাহান ইনা ও আইন ও মানবাধিকার সম্পাদক পদে এড. নুসরাত জাহান তানিয়া। কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন এড. সিরাজুল হক মিলন, এড. শরিফুল ইসলাম, এড. কামরুল হাসান, এড. আবু তাহের রানা ও এড. রোমানা আক্তার। 

 

প্রসঙ্গত, আগামী ২৮ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আইনজীবী সমিতির নবনির্মিত ডিজিটাল বার ভবনের দ্বিতীয় তলায়।
 

এই বিভাগের আরো খবর