শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

মেয়ের মামলায় ১৬৪ ধারায় বাবার দায় স্বীকার

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩  

 

মেয়ের মামলায় হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন স্বামী মানিক পাটোয়ারী। শনিবার (২১ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নূর মহসিনের আদালতে এ স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন স্বামী মানিক পাটোয়ারী। এর আগে শনিবার সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়ায়ুর রহমান।

 

উল্লেখ্য, পারিবারিক কলহের জেরে গত বুধবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় স্ত্রীকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় স্বামী মানিক পাটোয়ারী। পরে আশপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় গৃহবধূ আনোয়ারা বেগমকে খানপুর ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে ওই রাতেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় আনোয়ারা বেগমের মেয়ে স্বর্ণালী আক্তার বাদী হয়ে তার বাবা মানিক পাটোয়ারীকে আসামি করে থানায় একটি হত্যা মামলা করেন। ঘটনার ৩ দিন পরে মানিক পাটোয়ারীকে সিদ্ধিরগঞ্জের জালকুড়িবাস স্ট্যান্ড এলাকা থেকে শনিবার দুপুরে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়।

 

নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নূর মহসিনের আদালতে মানিক পাটোয়ারী তার স্ত্রীকে হত্যার জড়িত থাকার কথা স্বীকার করে স্বেচ্ছায় জবানবন্দী দেন।

এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর