বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে গুলিবিদ্ধ কর্মচারীর মৃত্যু, গ্রেফতার ২

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২ জুন ২০২৩  


রূপগঞ্জে গত মঙ্গলবার ছাত্রলীগ-যুবলীগ সংঘর্ষের সময় ছাত্রলীগের গুলিতে আহত হোটেল কর্মচারী বিল্লাল হোসেন মারা গেছেন। বৃহস্পতিবার (১ জুন) সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানিয়েছেন নিহতের স্ত্রী সাজেদা বেগম। হামলাকারীরা সবাই থানা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজীর মাহমুদ রিয়াজের কর্মী বলে জানা গেছে।

 

 

রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) আতাউর রহমান জানান, গত মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের বরপা এলাকায় একটি প্রাইভেট কারের সঙ্গে স্থানীয় ছাত্রলীগ কর্মী রিফাতের মোটরসাইকেল ধাক্কা লাগাকে কেন্দ্র করে স্থানীয় যুবলীগের সাথে ছাত্রলীগের বসচা বাধে। এই ঘটনার জেরে ছাত্রলীগ বরপা এলাকায় আক্রমণ চালালে যুবলীগের কর্মীরা স্থানীয় প্রিন্স হোটেলে আশ্রয় নেয়।

 

 

সেখানে ছাত্রলীগ এলোপাতাড়ি গুলি ছুড়লে প্রিন্স হোটেলের বাবুর্চি বিল্লাল হোসেন গুলিবিদ্ধ হয়ে ঢাকা মেডিকেলে ভর্তি হন। এদিকে, হামলার ঘটনায় বাবুর্চির স্ত্রী সাজেদা বেগম থানায় মামলা করলে; রূপগঞ্জ থানা পুলিশ মামুন ও অপু নামে অভিযুক্ত দু্ইজনকে আটক করে। 

 

 

তারাবো পৌর যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক বায়েজিদ অভিযোগ করে বলেন, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রিয়াজের নেতৃত্বে উপজেলার বিভিন্ন এলাকায় একাধিক হামলা ও গুলিবর্ষণের ঘটনা ঘটলেও প্রশাসন তার ব্যাপারে সবসময় উদাসীন। এদিকে এ ঘটনায় এলাকায় এখনো থমথমে পরিস্থিতি বিরাজ করছে বলে জানিয়েছেন স্থানীয়রা।  এন. হুসেইন রনী  /জেসি

এই বিভাগের আরো খবর