শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

র‍্যাবের অভিযানে কিশোর গ্যাং এর ৮ সদস্য গ্রেফতার

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২৭ মে ২০২১  

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে কিশোর গ্যাং এর  আট সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।এসময় তাদের কাছ থেকে একটি চাপাতি,দুটি চাকু,একটি লোহার দন্ড ও একটি বৈদ্যুতিক তার উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (২৭ মে) বিকেল সাড়ে ৫ টায় র‍্যাব-১১ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। 

 

গ্রেফতাররা হলো, মোঃ উজ্জল হোসেন (১৯), মোঃ রনি (১৯), মোঃ ইমন হোসেন (১৮), মোঃ কালাম হোসেন (১৯) ও মোঃ আলমগীর হোসেন (১৯)। বাকি তিনজনের বয়স ১৮ বছরের কম হওয়ায় বিজ্ঞপ্তিতে তাদের নাম ও ছবি প্রকাশ করা হয়নি। এর আগে গতকাল বুধবার রাত রাত ১ টা ৪৫ মিনিটে সিদ্ধিরগঞ্জের মৌচাক এবং বৃহস্পতিবার  ভোর ৫ টায়  সিদ্ধিরগঞ্জের ধনু হাজী রোডের পশ্চিমে হেলালের বাড়িতে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। 

 


বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গ্রেফতার কিশোর গ্যাং এর সদস্যরা  সিদ্ধিরগঞ্জে সন্ত্রাসী ও ছিনতাই   কার্যক্রম পরিচালনা করে আসছে। তারা বেশ কিছুদিন যাবৎ পরিকল্পিতভাবে  রাস্তা-ঘাটে  দলবদ্ধ  হয়ে  সংঘাত  সৃষ্টি  ও  জনগণের মনে ভয়ভীতি  দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছে। এছাড়াও সাধারণ জনগনের সাথে থাকা ব্যাগ, মোবাইল ফোন, মহিলাদের ভ্যানিটি ব্যাগ চাকু বা ব্লেড দিয়ে কেটে ভেতরে থাকা গুরুত্বপূর্ণ মালামাল ছিনিয়ে নেয় কিশোর গ্যাং এর এই সদস্যরা। এদিকে আসামিদের বিরুদ্ধে প্রযোজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানানো হয় ওই বিজ্ঞপ্তিতে।

 

উল্লেখ্য যে, ইতোপূর্বে ধনু হাজী রোডের হেলালের এই বাড়িতে ডিএমপি পুলিশ অভিযান চালিয়ে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছিল। এলাকাবাসী জানান, এই বাড়িতে বর্তমানে আকাশ নামে এক মাদক ব্যবসায়ী বসবাস করলেও এলাকাবাসীর আপত্তিতেও রহস্যজনক কারণে  ঐ বাড়ির  কেয়ারটেকার তাকে সরিয়ে দেয়নি।

এই বিভাগের আরো খবর