বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

র‌্যাব-১১’র কাছে অলটাইম ডিস্ট্রিবিউটর বাবুলের অভিযোগ

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৩১ আগস্ট ২০২১  

পূর্ব শক্রুতার জের ধরে প্রাণ ও অলটাইম কোম্পানীর ডিস্ট্রিবিউটর মো. বাবুল মিয়া (৪১) ও তার পুত্র মো. কাউছার (১৮)কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করার ঘটনায় মামলা উঠিয়ে নিতে প্রাণ নাশের হুমকি অব্যাহত রেখেছে প্রতিপক্ষ নাছির উদ্দিন গং। 

 

অন্যদিকে এই ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য বাবুল মিয়ার স্ত্রী নাসিমা বেগমের ছবি সামাজিক যোগযোগ মাধ্যমে মাদক সম্রাজ্ঞী আখ্যা দিয়ে কুুরুচি মন্তব্য করে চলছে প্রতিপক্ষরা। তাই নিরীহ বাবুল মিয়া ঘটনাটি নারায়ণগঞ্জ র‌্যাব-১১ এর বরাবর একটি অভিযোগ করেছেন। 

 

বাবুল মিয়া জানান, পারিবারিক কলহের জের ধরে প্রতিপক্ষ গত ১৩ আগস্ট মাসদাইর ঘোষেরবাগ এলাকার নাছির উদ্দিন নান্নু খানপুর জোরা পানির ট্যাংকি এলাকার নাছির উদ্দিন তার পুত্র নাহিদ এর নেতৃত্বে কয়েক জন মিলে রাতে ভোলাইলে তার গোডাউনে হামলা চালিয়ে বাবুল মিয়াসহ তার পুত্র কাউছারকে গুরুতর আহত করে। এসময় হামলাকারিরা নগদ ৩ লাখ ৭৫হাজার টাকাসহ দুইটি দামী মোবাইল ফোন নিয়ে যায়। 

 

এই ঘটনায় ওই রাতেই বাবুল খানপুর জোড়া পানির টাকিং এলাকার মো. নাছির উদ্দিন ও তার পুত্র নাহিদসহ কয়েক জনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করেন। এরপর থেকেই প্রতিপক্ষ নাসির, নাহিদসহ অন্যারা ঘটনাটি ধামাচাপা দিতে উল্টো বাবুল মিয়ার স্ত্রী গৃহিনী নাসিমা বেগমের ছবিসহ মাদক সম্রাজ্ঞী আখ্য দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যেমে কুরুচি মন্তব্য করে চলেছেন। এতে বাবুল মিয়া সমাজে হেয় ও সন্মান ক্ষুন্ন হতে চলেছে। তাই নিরহ বাবুল মিয়া এই ঘটনা থেকে পরিত্রাণে এর সাথে জড়িতদের গ্রেফতারের জন্য নারায়ণগঞ্জ র‌্যাব-১১ বরাবর একটি অভিযোগ করেন। 

 

উল্লেখ্য, মাসদাইর ঘোষেরবাগ এলাকার নাছির উদ্দিন নান্নু খানপুর জোরা পানির ট্যাংকি এলাকার নাছির উদ্দিন এর পুত্র নাহিদ এই জঘন্য কাজের সাথে জড়িত। প্রতিপক্ষরা চাচ্ছে বাবুল মিয়াকে তাড়িয়ে বাড়ি দখল করতে। এর সাথে পারিবারিক বিরোধ কাজে লাগিয়ে তারা স্বার্থ হাসিল করার পাঁয়তারা করছে বলে জানান নিরীহ বাবুল মিয়া।  

 

এর আগে এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপপরির্দশক মো. মোস্তফা কামাল খান ঘটনার সত্যতা শিকার করে বলেন, এই ঘটনার একটি অভিযোগ পেয়েছি। আমরা তদন্ত করে এই ঘটনার সত্যতাও পেয়েছি। আসামীদের ধরতে অভিযান অব্যহত রয়েছে।  
 

এই বিভাগের আরো খবর