বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

র‌্যাবের অভিযানে বিপুল ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৩১ জুলাই ২০২১  

ফতুল্লার রগুনাতপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-১১ এর অভিযানিক একটি দল। এসময় তাদের কাছ থেকে ৪ হাজার ২০ পিস ইয়াবা এবং মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ১টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

 

শনিবার (৩১ জুলাই) বিকেলে সিদ্ধিরগঞ্জের আদমজীনগর এলাকায় অবস্থিত র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লে: কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃত আসামীরা হলো: ১। মোঃ আজম খলিফা (৩৩), ২। ইমাম (২৮) এবং ৩। মোঃ শরিফ আহম্মেদ হৃদয় (২৮)।

 

র‌্যাব জানায়, ৩০ জুলাই বিকাল ৫ টা ৪০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল ফতুল্লার রগুনাতপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ৪ হাজার ২০ পিস ইয়াবা এবং মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ১টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।


প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আটকৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত। তারা নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় কিছুদিন যাবত মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।


 

এই বিভাগের আরো খবর