শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

‘রাতের আধারে চোরের মত পালিয়ে ছিল জসিম’

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২১  

নারায়ণগঞ্জ সদর উপজেলার  গোগনগর ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনকে উদ্দেশ্য করে এক সভায় আওয়ামীলীগ নেতা নাজির ফকির বলেন, জসিম রাতের অন্ধকারে পালিয়ে গিয়েছিল। তিনি পালিয়ে থেকে এসে এখন বলে নৌকা পাইছি।

 

আপনি নৌকা নিয়ে পালিয়ে থাইকেন। ফজর আলী যে মার্কা পাইবে আমরা ওই মার্কা নিয়ে আপনার সাথে খেলবো। গোগনগরের মানুষ সব কিছু বোঝে। তিনি চিন্তা করেছেন এখানে যদি থাকেন তাহলে মানুষের পিছনে টাকা খরচ করতে হবে। দেখেন সামনে কি খেলা হয়।

 


শ্রমিক নেতা মজিবুর রহমান, গোগনগরে এসে টাকা পয়সা কামাইয়া বস্তাবরে নিয়া যাইবো ওই লোককে আমরা ভোট দিবো না। ফজর আলীকে আমরা ভোটের মাধ্যমে পাশ করাবো। আরেক জন বলেন, কিছু দিন আগে দেখলাম আমাদের এখানে তারা একটা ক্যাম্প করছে, কয়দিন পরে দেখি ওইটা তালা মেরে চলেগেছে। এই ক্যাম্পে ভ্যানার ছুটিয়ে ফেলেছে।

 


এদিকে কিছু দিন আগে আওয়ামীলীগ নেতা জসিমের বিরুদ্ধে বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ম্যানজিং কমিটির কয়েকজন সদস্য বিদ্যালয়ের টাকা আত্মসাতের অভিযোগ তুলেন। যদিও তিনি তা অস্বীকার বলেন, ওই টাকা হাওলাদ নিয়েছেন। খোঁজ নিয়ে জানা যায়, তিনি হাওলাদ নিলেও তা দেয়ার আর খবর নেই। উল্টো স্কুল কমিটির পদ ধরে রাখার জন্য কমিটির আরেক সদস্যকে দিয়ে মামলা করান। তিনি সব ধরনের ছলছাতুরির আশ্রয় নেন।

 


গোগনগরবাসীর অভিযোগ, এই করোনার মহামারীর সময়ে তাকে মানুষ পায় নাই। এখন তিনি আসছে চেয়ারম্যান হতে। তাকে অসহায় মানুষের পাশে তেমন একটা পাওয়া যায়না বলে একাধিক ব্যক্তি জানান। গোগনগরবাসী এবার বুঝে শুনে পছন্দের ব্যক্তিকে ভোট দিবেন। তার মত ছলচাতুরির লোককে বেঁছে নিবে না।

এই বিভাগের আরো খবর