বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

রিকশাচালককে ছুরিকাঘাত করে রিকশা ছিনতাই

রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২  

 

রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে ইমরান (২৫) নামে এক অটোরিক্সা চালককে ছিনতাইকারীরা ছুড়িকাঘাত করে অটোরিক্সা ছিনতাই করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার (২৭ নভেম্বর) রাতে উপজেলার ভুলতা এলাকার বাংলাকেট সংলগ্ন ঢাকা-সিলেট মহাসড়কে এ ঘটনা ঘটে।

 

 

আহত অবস্থায় ইমরানকে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। আহত ইমরান উপজেলার ভুলতা ইউনিয়নের মর্তুজাবাদ এলাকার ঠান্ডু মিয়ার ছেলে। এক সপ্তাহের ব্যবধানে এ নিয়ে ইমরানসহ দুইজন অটোরিক্সা চালককে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই করেছে ছিনতাইকারীরা।

 

 

ইমরানের বাবা ঠান্ডু মিয়া জানান, তার ছেলে গত ৫ বছর ধরে অটোরিক্সা চালিয়ে আসছে। গত রবিবার দিবাগত রাত ১ টার দিকে তিনজন ছিনতাইকারী গার্মেন্টসের সামনে থেকে যাত্রী সেজে ইমরানের অটোরিক্সায় উঠেন। এসময় বাংলাগেটের সামনে পৌছাঁলে ছিনতাইকারীরা তাকে মারধর করে অটোরিক্সা ছিনিয়ে নিতে চায়।

 

 

এসময় ইমরান বাঁধা দিলে তারা তাকে ছুড়ি দিয়ে আঘাত করে অটোরিক্সা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা দেখতে পেয়ে তাকে প্রথমে উদ্ধার করে ইউএস বাংলা হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে ভর্তি করান। এ ব্যাপারে ভুলতা ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনাটি আমার জানা নেই। তবে খবর নিয়ে দেখছি।

এস.এ/জেসি

এই বিভাগের আরো খবর