শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

রিসোর্টের ওই নারী মামুনুলের স্ত্রী নন : স্বরাষ্ট্রমন্ত্রী

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২১  

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সোনারগাঁও রিসোর্টে হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হকের সাথে যে নারী ছিলেন তিনি তার স্ত্রী নন।

 

রোববার (৪ এপ্রিল) হাটহাজারী, ব্রাহ্মণবাড়িয়া ও সোনারগাঁওয়ে তান্ডব  প্রসঙ্গে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

 

তিনি বলেন, সোনারগাঁও উপজেলার একটি রিসোর্টে মামুনুল হক এক নারীকে নিয়ে অবস্থান করছিলেন। ‘তিনি তার স্ত্রী নন। এ বিষয়ে আমি আরও ঘটনা জেনে সবাইকে জানাব।’ 

 

মন্ত্রী বলেন, টেলিভিশনে ঘটনাটি প্রচারের পরে হেফাজত লোকেরা কেন রিসোর্টটিতে হামলা করেছিল তা তিনি জানেন না। ‘সেখানে কয়েকজন বিদেশি ছিলেন। পুলিশ ও বিজিবি গিয়ে তাদের রক্ষা করেছে বলে বলেন তিনি।

 

দেশব্যাপী সম্প্রতি হেফাজতের তান্ডবের প্রসঙ্গে তিনি বলেন, হঠাৎ করে এই ধরনের তান্ডব কেন, নিশ্চয়ই এর পেছনে কোনো উদ্দেশ্য রয়েছে। ‘আমরা তদন্ত করে দেখছি। যারাই তান্ডব করে থাকুক তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে, কাউকে ছাড় দেয়া হবে না বলে বলেন তিনি।

 

প্রসঙ্গত, শনিবার হেফাজত নেতা মামুনুলকে এক নারীসহ রিসোর্টে আটক করে স্থানীয়রা। মামুনুল হক ওই নারীকে নিজের দ্বিতীয় স্ত্রী বলে দাবি করেন। তাকে আটকের খবর ছড়িয়ে পড়লে হেফাজত কর্মী ও তার অনুসারীরা রাতে রিসোর্টে হামলা চালিয়ে ভাঙচুর করে। পরে মামুনুলকে সেখান থেকে নিয়ে যায় তারা।

 

এই বিভাগের আরো খবর