শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

রূপগঞ্জে আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে মানববন্ধন

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ২০ মে ২০২১  

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইউপি সদস্যকে হত্যার হুমকি তার বাড়িঘরে হামলা ও ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল হাইকে কুপিয়ে হত্যার হুমকির প্রতিবাদে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহেদ আলীর বিরুদ্ধে বৃহস্পতিবার দুপুরে ইউনিয়ন পরিষদের সামনে তারা এ কর্মসুচী পালন করেন। 

 

মানববন্ধন কর্মসূচিতে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল আউয়াল জানান, কায়েতপাড়া ইউয়িন আওয়ামীলীগের সভাপতি জাহেদ আলী ও তার বাহিনী এলাকায় একের পর এক অন্যায় ও সন্ত্রাসমুলক কর্মকান্ড করে আসছেন। তারা আমাদের দলের মেম্বার আব্দুল হাইয়ের নির্মাণাধীন বাড়িতে চাঁদা দাবি করে।

 

চাঁদা না পেয়ে তারা হাইয়ের বাড়িঘরে হামলা ভাংচুর চালায়। আর এ ঘটনায় রূপগঞ্জ থানায় কোন প্রকার মামলা বা অভিযোগ করলে আব্দুল হাইকে কুপিয়ে হত্যা করা হবে বলে হুমকি দেয়া হয় জাহেদ আলী। হুমকির পর থেকেই ইউপি সদস্য আব্দুল হাইসহ পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতা ভুগছেন। এর প্রতিবাদে জাহেদ আলীকে দল থেকে বহিস্কারের দাবি জানিয়ে এ কর্মসূচি পালন করা হয়।

 

কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সামসুল আলমের সভাপতিত্বে মানববন্ধন কর্মসুচীতে বক্তব্যে রাখেন, সহ-সভাপতি আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন, যুগ্ন সম্পাদক মিজানুর রহমান, আওয়ামীলীগ নেতা আব্দুল মতিন, ইউপি সদস্য আব্দুল মতিন, মাসুম আহাম্মেদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা মহিউদ্দিন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক মিলন, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জামান বেপারী, আরজু মিয়া, তরুনলীগের সলিম উল্লাহ সেলিমসহ আরো অনেকে। 

 

এই বিভাগের আরো খবর