শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

রূপগঞ্জে উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের  উদ্যোগে শাহাদাৎ বার্ষিকী

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ১ জুন ২০২৩  



শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে রূপগঞ্জে উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। তবে পুলিশি বাধা উপেক্ষা করেই আলোচনা সভা দোয়া মাহফিল সম্পন্ন করতে হয়। বুধবার (৩১ মে) দুপুরে রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের বরুণা এলাকায় রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

 

দোয়া ও মিলাদ মাহফিলে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদ্রেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। দোয়া মাহফিল শেষে দুস্থ অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হয়। তবে পুলিশি বাধার বিষয়ে রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক রফিকুল ইসলাম রফিক জানান, আমাদের কর্মসূচির প্রস্তুতির সময় চনপাড়া ফাঁরি থেকে পুলিশের একটি টিম এসে কর্মসূচি পালনে বাধা দেয়া হয়।

 

 

তবে আমরা আমাদের কর্মসূচি শান্তিপুর্ণভাবে পালন করছিলাম এরপরও বাধার সম্মুখীন হতে হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন সোনারগাঁ থানা স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক সালাউদ্দিন সালু,বিশেষ বক্তা ছিলেন রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাফিজুর রহমান,বিশেষ অতিথি ছিলেন রূপগঞ্জ উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আমিনুল ইসলাম প্রিন্স। 

 

 

সোনারগাঁ থানা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব নাসির উদ্দিন, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ব জাকির হোসেন, রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মাসুম বিল্লাহ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন তারাবো পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আলতাফ হোসেন, সদস্য সচিব নাহিম, কাঞ্চন পৌরসভার আহ্বায়ক বাবুল মিয়া সদস্য সচিব স্বপন, রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক কামরুল হাসান,কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আব্দুলা বাকি (আবির), তারাবো ছাত্রদল নেতা রাজিব হোসেন। এছাড়াও স্বেচ্ছাসেবকদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।   এন. হুসেইন রনী/ জেসি
 

এই বিভাগের আরো খবর