শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

রূপগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৪ চাঁদাবাজ গ্রেফতার

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২১  

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার তারাবো এলাকায় দেশীয় অস্ত্র প্রদর্শণ করে চলাচলরত বাস ও ট্রাক চালকদের ক্ষয়ক্ষতির হুমকি ও ভয় দেখিয়ে চাঁদাবাজি করার সময় ৪ চাঁদাবাজকে গ্রেফতার করে র‌্যাব-১১ এর একটি দল। এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ৩,৩৬০/- টাকা, ৩টি দেশীয় অস্ত্র, ৩টি রামদা এবং ১টি জিআই পাইপ উদ্ধার করা হয়। 


 
রবিবার (১৭ অক্টোবর) বিকেলে সিদ্ধিরগঞ্জের আদমজীনগর এলাকায় অবস্থিত র‌্যাব-১১ এর উপ-পরিচালক লেঃ কমান্ডার মাহমুদুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


 
গ্রেফতারকৃত আসামীরা হলো: ১। মোঃ আক্তার হোসেন (৪৮), পিতা- মৃত কাজী হোসেন, ২। মোঃ জালাল হোসেন (২৯), পিতা- মৃত আব্দুস সোবহান, ৩। মোঃ মশিউর রহমান মুকুল (৩৫), পিতা- মৃত সেকেন্দার আলী খান এবং ৪। মোঃ লিটন মিয়া (২৯), পিতা- মৃত বাহার মিয়া। গ্রেফতারকৃত আসামীরা জেলার রূপগঞ্জ থানার তারাবো এলাকার বাসিন্দা।

 

র‌্যাব জানায়, ১৭ অক্টোবর দুপুরে একাধিক বাস ও ট্রাক চালক এবং গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামীরা চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার তারাবো এলাকায় মহাসড়কে চলাচলরত বাস ও ট্রাক চালকদের দেশীয় অস্ত্র প্রদর্শণ করে জানমালের ক্ষয়ক্ষতি ও ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক গাড়িপ্রতি ১০০/- টাকা থেকে ২০০/-টাকা করে চাঁদা আদায় করে আসছিল। কোন বাস বা ট্রাকের চালক চাঁদা দিতে অস্বীকার করলে আসামীরা তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে জেলার রূপগঞ্জ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। 


 

এই বিভাগের আরো খবর