শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

রূপগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে জখম

রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৩০ মার্চ ২০২১  

রূপগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে হত্যা চেষ্টায় কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় যুবকের কাছ থেকে নগদ অর্থ ছিনিয়ে নেয়াসহ উদ্ধারকারীকেও পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার দাউদপুর ইউনিয়নের খৈসাইর গ্রামে। 


খৈসাইর গ্রামের আব্দুর রহমানের ছেলে মাহফুজুর রহমান আকাশ জানান, তাদের পরিবারের সঙ্গে দীর্ঘদিন যাবৎ প্রতিবেশি সাহাজউদ্দিন ও সাইজদ্দিনদের বিরোধ রয়েছে। তাদের ছেলে সন্তানরা একাধিকবার হামলা করে বাড়ি ঘর ভাংচুরে ঘটনায় আদালতে মামলাও চলমান। 

 

গত ২৯ মার্চ সোমবার সন্ধ্যায়  আমার  ভাই মাহফুজুর রহমান লিখন  ও তার বন্ধু আরিফ মিয়া বাড়ির পাশের একটি পুকুর পাড়ে ব্যবসায়ীক লেনাদেনা কাজে কথা বলতেছিলো। ওই বিরোধের জেরেই কিছু বুঝে ওঠার আগে একই গ্রামের সাহাজউদ্দিনের ছেলে খোট্টাই হারিজুল(২৬), আমিনুল(২৪), মফিজুল(৩২), সাইজউদ্দিনের ছেলে নজরুল(২৮) ও গোলজার(৪৩), গোলজারের ছেলে ফয়সাল(২৫) লিমন(২২) ও জাইদুল(২৪) সামসুলের ছেলে রায়হান(২৪), আমানুল্লাহর ছেলে প্রান্ত(২২) দেশীয় অস্ত্র নিয়ে লিখনের উপর হামলা চালায়। 

 

তারা লিখনকে হত্যার উদ্দেশ্যে মারধর শুরু করে এবং  মাথায় রামদা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় লিখনের বন্ধু আরিফ বাঁধা দিলে তাকেও এলোপাতারি পিটিয়ে আহত করে। এতোক্ষণে লিখন ও তার বন্ধু আরিফের চিৎকার শুনে গ্রামবাসি এগিয়ে এলে লিখনের সঙ্গে থাকা ১ লাখ ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায় হামলাকারীরা। পরে পরিবারের লোকজন ও গ্রামবাসী গুরুতর আহত  লিখনকে  উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেছেন।  এ ঘটনায় রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। 


 এদিকে অভিযুক্ত গোলজার হোসেন মুঠোফোনে জানান, পোলাপানরা কথা কাটাকাটি নিয়ে ঝগড়া করেছে। সেখানে কি হয়েছে জানি না। তবে লিখনদের সঙ্গে নানা বিষয় নিয়ে বিরোধ রয়েছে।   


এ বিষয়ে রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মহসিনুল কাদির বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে ঘটনায় দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে। 
 

এই বিভাগের আরো খবর