মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ৩ ১৪৩১

রূপগঞ্জে ফুলকলি সুইটস লিমিটেড কারখানায় অগ্নিকাণ্ড

রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৩০ জুন ২০২২  

রূপগঞ্জে ফুলকলি সুইটস লিমিটেড কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার (২৯ জুন) সকালে উপজেলার তারাবো পৌরসভার বরাব এলাকার ফুলকলি সুইটস লিমিটেডে ঘটে এ অগ্নিকাণ্ডের ঘটনা। কাঞ্চন ফায়ার সার্ভিসের ১টি ইউনিট প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

 

প্রত্যক্ষদর্শী ও শ্রমিকরা জানান, বুধবার সকালে হঠাৎ করে কারখানায় আগুন দেখতে পেয়ে আগুন নিয়ন্ত্রণ সরঞ্জাম দিয়ে শ্রমিকরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। কিন্তু আগুন নিয়ন্ত্রণে তারা আনতে ব্যর্থ হয়। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে প্রায় ১ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

 

এ বিষয়ে ফুলকলি সুইটস লিমিটেডের এ.জি.এম মাসুদুল ইসলাম জানান, কারখানায় আগুন লাগার সাথে সাথে আমরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করি এবং ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। তারা এসে ১ ঘন্টা চেষ্টায় আগুন পুরোপুরি আগুন নিয়ন্ত্রণে আনেন। বর্তমানে কারখানার শ্রমিকরা গোডাউনের মালামাল স্থানান্তরের কাজ করছে। এ অগ্নিকাণ্ডে আনুমানিক ১০ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

 

এ বিষয়ে কাঞ্চন ফায়ার সাভির্সের টিম ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, উপজেলার বরাব এলাকার ফুলকলি সুইটস লিমিটেডের স্টোর রুমের নিচ দিয়ে যাওয়া গ্যাস লাইন লিকেজ থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে ধারণা করা যায়। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।এসএম/জেসি 

 

এই বিভাগের আরো খবর