বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

রূপগঞ্জে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৫

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৩ জুলাই ২০২১  

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুড লিমিটেড কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেছে বিএনপির কেন্দ্রীয় কমিটির একটি প্রতিনিধি দল। এসময় নেতাদের সামনে অবস্থান নেয়াকে কেন্দ্র করে স্থানীয় বিএনপির দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।
মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে উপজেলার কর্ণগোপ এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে সাংবাদিকসহ উভয় গ্রুপের অন্তত ১৫ জন আহত হয়েছেন।


প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে বিএনপির প্রতিনিধি দল হাসেম ফুড লিমিটেডের মূল ফটকের সামনে এসে উপস্থিত হয়। এসময় সেখানে কেন্দ্রীয় নেতাদের সামনে অবস্থান নেয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের নেতাকর্মীরা হাতাহাতি ও বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। পরে কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপে শান্ত হয়। পরে ঘটনাস্থল পরিদর্শন করে বিএনপির কেন্দ্রীয় কমিটির নেতারা চলে যান।

 

কেন্দ্রীয় নেতারা চলে যাওয়ার পর হাসেম ফুড লিমিটেড কারখানার সামনে ঢাকা-সিলেট মহাসড়কে বিএনপির উভয় গ্রুপের নেতাকর্মীরা ধাওয়া-পাল্টাধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে সাংবাদিকসহ অন্তত ১৫ জন আহত হন। এসময় ঢাকা-সিলেট মহাসড়কে বিভিন্ন যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

 

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এই বিভাগের আরো খবর