বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

রূপগঞ্জে রিয়ন হত্যার ঘটনায় আরো ২ জনকে গ্রেফতার

রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৩১ মার্চ ২০২১  

রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় সাদিকুল ইসলাম রিয়ন (১৭) নিহত হওয়ার ঘটনায় হাবিব (২০) ও রাকিব (১৮) নামের আরো দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

 

বুধবার (৩১ মার্চ) ভোরে পুলিশ এই অভিযান চালায়। গ্রেফতারকৃত হাবিব ও রাকিব চাঁদপুর জেলার হারুন মিয়ার ছেলে। বর্তমানে তারা গিয়াসউদ্দিন গেসুর বাড়ির ভাড়াটিয়া। গিয়াসউদ্দিনকেও এর আগে গ্রেফতার করা হয়।

 

এর আগে এ ঘটনায় রিয়নের মা জোসনা বেগম বাদী হয়ে গত ২৮ মার্চ ১৯ জনকে এজাহার নামীয় ও অজ্ঞাত ১০/১২ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

 

উল্লেখ্য, গত ২৭ মার্চ শনিবার বিকেলে সাদিকুল ইসলাম রিয়ন ও তার পিতা জহিরুল ইসলাম কচি ও মাতা জোসনা বেগম তার  ছয় মাসের অসুস্থ ছোট বোন নুসরাতকে নিয়ে ভুলতা এলাকায় হাসপাতালে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। যাওয়ার পথে প্রতিপক্ষের সন্ত্রাসীরা তাদের উপর হামলা চালায়। এ সময় তাদেরকে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করলে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে রিয়নের মৃত্যু হয়।

 

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি এইচএম জসিমউদ্দিন জানান, হত্যার ঘটনায় দায়ের করা মামলার উপর ভিত্তি করে এখন পর্যন্ত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদেরকে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে বলে তিনি জানান।
 

এই বিভাগের আরো খবর