শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

রূপগঞ্জে ৩ হাজার পরিবারকে রংধনু গ্রুপের খাদ্য সহায়তা

রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২১  

রূপগপঞ্জে রংধনু গ্রুপের উদ্যোগে মহামারী করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় ও কর্মহীন ৩ হাজার হতদরিদ্র মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়ে রংধনু গ্রুপের পরিচালক ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মো. মিজানুর রহমান এই খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রীর মাঝে ছিল চাল, আটা, তেল, চিনি, আলু, পেয়াজ ও ডাল।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল আউয়াল, সহসভাতি হাজী আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন, আলী আজগর, যুগ্ম সম্পাদক তারিকুল ইসলাম, ইউপি’র প্যানেল চেয়ারম্যান মোশারফ হোসেন ভূইয়া, আওয়ামী লীগ নেতা জামান ব্যাপারী, আব্দুল বাতেন, যুবলীগ নেতা হাজী সফিকুল ইসলাম, সেচ্ছাসেবকলীগ নেতা মহিউদ্দিন ব্যাপারী, ছাত্রলীগ নেতা লুৎফর রহমান মুন্না, আশফাকুল ইসলাম তুষার, আশরাফুল আলম ভুইয়া জেমিন, মিনা আক্তার, ইউপি সদস্য আব্দুল মতিন প্রমুখ। 

 

খাদ্য বিতরণকালে ভিডিও কনফারেন্স’র মাধ্যমে এলাকাবাসীর উদ্দেশ্য আলহাজ্ব মো. রফিকুল ইসলাম বলেন, রূপগঞ্জ তথা কায়েতপাড়াবাসীর যে কোন দূর্যোগ ও দূর্ভোগে রংধনু গ্রুপ আপনাদের পাশে ছিল, এখনো আছে এবং ভবিষ্যতেও থাকবে। আপনারা দোয়া করবেন আগামীতেরও যেন আপনাদের পরিবারের একজন হয়ে সর্বদা আপনাদের পাশে দাঁড়াতে পারি।

 

তবে মহামারীর শুরু থেকে আমি আর আমার প্রতিষ্ঠান এবং আমার ইউনিয়ন পরিষদ আপনাদের পাশে থাকার চেষ্টা করেছে। মহামারীর শুরু থেকে অদ্যাবধি ২১ দফা আপনাদেরকে খাদ্য সহায়তা দিয়েছি। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।
 

এই বিভাগের আরো খবর